• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিনম্র চিত্তে জাপানে বঙ্গবন্ধুকে স্মরণ

    | ২৮ আগস্ট ২০১৯ | ৯:৩৯ পূর্বাহ্ণ

    বিনম্র চিত্তে জাপানে বঙ্গবন্ধুকে স্মরণ

    যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে জাপান আওয়ামী লীগ আহ্বায়ক কমিটি। সম্প্রতি রাজধানী টোকিওর আকাবান বিভিও হলে বিনম্র শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ করে নেতাকর্মীরা।


    আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন তেলোওয়াত করা হয়, পরে ১৫ আগস্ট ও ২১ আগস্টে নিহতদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালনসহ নিহতদের জন্য দোয়া করা হয়।


    অনুষ্ঠানে বঙ্গবন্ধুর আন্দোলন, সংগ্রাম, আত্মজীবনী, ঘাতকের বুলেটের আঘাতে নিহত হওয়ার বিভিন্ন প্রেক্ষাপট উঠে আসে। শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে একসাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন বক্তারা।

    লাইজু হাসানের সঞ্চালনায় বক্তব্য দেন- সংগঠনটির আহ্বায়ক শামসুল আলম ভুট্টু, আহ্বায়ক কমিটির সদস্য এমডি আলাউদ্দিন।

    এ ছাড়া আরও বক্তব্য দেন- বিএম শাহজাহান, মীর হোসেন মিলন, রনি আমিন, সোহেল খান, সোহেল রানা, রাইসুল ইসলাম রকি, সিএম তরিকুল ইসলাম, সুমন্ত মজুমদার, সুমন ফকির, হেলাল উদ্দিন, ফকরুল ইসলাম আজাদ, তোফায়েল আহমেদ মো. আলমগীর হোসেন।

    অনুষ্ঠানে জাপান ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, মহিলা লীগ, সাংস্কৃতিক লীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673