• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিপিএলে ১৩ ফিফটির ১২টিই বিদেশিদের

    আজকের অগ্রবাণী ডেস্ক | ১৩ নভেম্বর ২০১৭ | ৯:০৩ অপরাহ্ণ

    বিপিএলে ১৩ ফিফটির ১২টিই বিদেশিদের

    বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)পঞ্চম আসরের ঢাকা পর্বের খেলা চলছে। এবারই প্রথম বিপিএলের ইতিহাসে ঢাকার বাইরে খেলা অনুষ্ঠিত হয়। সিলেট পর্বে আটটি ম্যাচ হয়। এরপর ঢাকা পর্বে চারটি ম্যাচ শেষ হয়েছে। আজ সোমবার বিপিএলে কোনো ম্যাচ নেই।


    সব মিলিয়ে এবারের আসরের ১২টি ম্যাচ হয়েছে। এতে নজরকাড়া পারফরম্যান্স বিদেশিদের। দেশীয় ব্যাটসম্যানরা এখনো তাদের ছায়া হয়ে রয়েছেন। খুঁজে বেড়াচ্ছেন নিজেদের।


    সর্বাধিক রানের তালিকায় সেরা ১০’র আটজনই বিদেশি। মাত্র দু’জন বাংলাদেশি আছেন শীর্ষ ১০-এ। এ পর্যন্ত অনুষ্ঠিত ১২ ম্যাচে অর্ধশত হয়েছে ১৩টি। মুমিনুল হক ছাড়া বাকি ১২টিই বিদেশিদের। তার মধ্যে সিলেট সিক্সার্সের লঙ্কান ওপেনার উপুল থারাঙ্গার সর্বাধিক তিনটি অর্ধশত রয়েছে। এছাড়া অর্ধশত হাঁকিয়েছেন সিলেটের ফ্লেচার, কুমিল্লার স্যামুয়েলস ও বাটলার, ঢাকার লুইস ও ডেলপোর্ট, রাজশাহীর রাইট, সিমন্স ও মুমিনুল, চিটাগাংয়ের রনকি এবং রংপুরের বোপারা।

    বোলিং আক্রমণে অবশ্য বেশ সফল দেশি বোলাররা। আবু জায়েদ, তাসকিন আহমেদ, আবু হায়দার রনি, তাইজুল ইসলাম, আবুল হাসান রাজু, মেহেদী হাসান মিরাজ ও সানজামুল ইসলামরা আলো ছড়াচ্ছেন। পিছিয়ে নেই বিদেশি বোলাররাও। উইকেট শিকারে সবার ওপরে রয়েছেন ইংলিশ বোলার লিয়াম প্লাঙ্কেট ও তাসকিন আহমেদ। দু’জনেরই শিকার ৬টি করে উইকেট।

    সেরা বোলিং ফিগার শহীদ আফ্রিদির। ঢাকা পর্বে চলমান আসরের প্রথম ম্যাচ খেলে ১২ রান দিয়ে ৪ উইকেট ঝুলিতে ভরেন এই পাকিস্তান অলরাউন্ডার।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669