• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    বিপিএল ছাড়ছেন নাফিসা?

    ডেস্ক | ২২ আগস্ট ২০১৯ | ১১:৫৮ পূর্বাহ্ণ

    বিপিএল ছাড়ছেন নাফিসা?

    বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নতুন নিয়মে খেলতে চান না বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্বত্বাধিকারী নাফিসা কামাল। তার প্রশ্ন, বিপিএলের সর্বশেষ আসর যখন আয়োজকদের জন্য সবচেয়ে সফল হয়েছে, তখন নতুন চক্রের নামে কেন নতুন নিয়ম প্রবর্তন করতে হবে?

    বুধবার (২১ আগস্ট) সন্ধ্যায় বিসিবি অফিসে বিপিএল গভর্নিং কাউন্সিলের সাথে আলাপের পর বেরিয়ে সাংবাদিকদের সামনে নিজের অবস্থান তুলে ধরেন।


    নাফিসা বলেন, বিপিএল ফ্র্যাঞ্চাইজিদের জন্য মোটেই লাভজনক নয়। রীতিমতো ‘লস প্রজেক্ট’। সাত বছর আমরা বিপিএলে খেলে যাচ্ছি। আমরা পুরনো ফ্র্যাঞ্চাইজি। আমি মালিক হিসেবে সবচেয়ে পুরনো। সিলেটের সাথে ছিলাম।

    নাফিসার অভিযোগ, এখন পর্যন্ত ব্রেক ইভেনে আসতে পারিনি। কোন ফ্র্যাঞ্চাইজিই ব্রেক ইভেনে আসতে পারেনি। এটা আমাদের সবার জন্য লস প্রজেক্ট। আমি চিন্তা করছি, আগামী বছর বিপিএলে থাকব কি না।

    বিপিএলে শুধু বিসিবি লাভবান হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, এই অবস্থায় শুধুই লাভবান হচ্ছে বিসিবি। অবশ্যই আমরা তার অংশ হতে চাইব। আমরা অনেক বড় একটি স্টেকহোল্ডার। এখানে পুরোপুরি ওয়ান সাইডেড টুর্নামেন্ট হচ্ছে। আমরা কিছুই পাচ্ছি না, শুধু দিয়েই যাচ্ছি।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী