• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিভিন্ন দলের ২ শতাধিক নেতা-কর্মীর এলডিপিতে যোগদান

    নিজস্ব প্রতিবেদক: | ১৮ আগস্ট ২০১৭ | ১০:৫২ অপরাহ্ণ

    বিভিন্ন দলের ২ শতাধিক নেতা-কর্মীর এলডিপিতে যোগদান

    প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে কর্ণেল (অব.) অলি আহমেদ বলেছেন বিচার পৃথিবীতেও হবে পরকালেও হবে। পৃথিবীর বিচারেই এত ঘাবড়ে গেলে কি করে হবে?


    শুক্রবার (১৮ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) আয়োজিত সমসাময়িক রাজনীতি নিয়ে আলোচনা সভা ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

    ajkerograbani.com

    তিনি বলেন, ষোড়শ সংশোধনীর রায় বাঙালির ইতিহাসে একটি জ্বলন্ত উদহারণ হয়ে থাকবে। এ রকম রায় যে এই সরকারের আমলে আসতে পারে তা আমরা কল্পনাও করিনি। কারণ এদেশে এখন গণতন্ত্র নাই, সংসদের কার্যক্রমও নাই।

    আওয়ামী লীগকে উদ্দেশ্য করে তিনি বলেন,‘তারা শুধু তাদের অপরাধ ঢাকতে ব্যস্ত। তাই তো এই রায় নিয়ে এতো মাতামাতি করছে। কিন্তু বিচার ব্যবস্থার উপর যে তারা আঘাত হেনে একটি কালো অধ্যায়ের সূচনা করতে যাচ্ছে তা তারা ভাবছে না। আওয়ামী লীগ তাদের কার্যক্রমের মাধ্যমেই দেশবাসীকে বুঝিয়ে দিচ্ছে যে তারা অপরাধী।’

    আওয়ামী লীগ যুবশক্তির অপব্যবহার করছে উল্লেখ করে অলি আহমেদ বলেন, যুবক বয়সে আমরা দেশের জন্য প্রাণ দিতে গিয়েছিলাম। কিন্তু আওয়ামী লীগ যুবকদের খারাপ কাজে লিপ্ত করাচ্ছে। আমরা দেখেছি এর আগে আওয়ামী লীগ বিচারকদের মারার উদ্দেশ্যে হাইকোর্টে লাঠিসোটা নিয়ে প্রবেশ করেছে। প্রধান বিচারপতির দরজায় লাথিও মেরেছিল। যুব সমাজকে লোভ দেখিয়ে এ ধরণের খারাপ পথে নিয়ে যাচ্ছে তারা।

    দেশের বন্যায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা জানি সরকারের একার পক্ষে এ পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব না। এটা কোন সরকারের পক্ষেই সম্ভব না। তাই দেশের ধনী সমাজকে বলবো সহায়তা করতে। ঢাকায় আনন্দ-ফূর্তি বা মদ খাওয়ার পয়সাটা তাদের জন্য দান করতে।

    বন্যা মোকাবেলায় সরকারের মন্ত্রীদের কর্মকাণ্ডের সমালোচনা করে তিনি বলেন, আজ পর্যন্ত কোন মন্ত্রীকে দেখলাম না বন্যা পরিদর্শনে যেতে, এমপিরাও না। কারণ অযোগ্য লোকজন, যাদের ইউনিয়ন পরিষদের মেম্বার হবার যোগ্যতা নেই তারাই মন্ত্রী এমপি হয়েছেন।এলডিপিতে উত্তরা ও মিরপুরের ২ শতাধিক বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মি ইব্রাহিম মিয়া ও জাভেদ ইকবাল নেতৃত্বে উপাধ্যক্ষ মাহবুবুর রহমানে সমন্বয়ে জাতীয় প্রেসক্লাবে এলডিপিতে যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন ড.কর্ণেল অলি আহমদ।
    উক্ত অনুষ্টানে বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য সাবেক হুইপ আবু ইউসুফ খলিলুর রহমান,আঃ করিম আব্বাসি,ইন্জিঃকামাল উদ্দিন মোস্তফা,ভাইস চেয়ারম্যানবৃন্দ,সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম,যুগ্ম মহাসচিব তমিজ উদ্দিন টিটু,প্রচার সম্পাদক বেলাল হোসেন মিয়াজি,আইন বিষয়ক সম্পাদক এ্যাড.হাসেম,যুববিষয়ক সম্পাদক সফিউল বারী রাজুসহ এলডিপি ও গণতান্ত্রিক যুবদলের সিনিয়র নেতৃবৃন্দ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755