মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১

বিভিন্ন ভাবে ওয়াসিম ভাইকে আড়াল করার চেষ্টা ছিল -রোজিনা

  |   মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

বিভিন্ন ভাবে ওয়াসিম ভাইকে আড়াল করার চেষ্টা ছিল -রোজিনা

তিনি আসলে আড়ালে যাননি। তাকে আড়াল করে দেওয়া হয়েছে। সেই অভিমান থেকেই দীর্ঘদিন তিনি কারো সঙ্গে কোনো যোগাযোগ রাখেননি। সদ্য প্রয়াত নায়ক ওয়াসিমকে নিয়ে এভাবে কথাগুলো বলছিলেন তারই ‘রাজমহল’ সিনেমার নায়িকা রোজিনা।
এ নায়িকা আরো বলেন, ওয়াসিম ভাই তার সময়ে সুপারস্টার ছিলেন। কারো থেকে তিনি কম ছিলেন না। কিন্তু বিভিন্ন ভাবে ওয়াসিম ভাইকে আড়াল করার চেষ্টা ছিল। একইভাবে আমাদের মিডিয়াও অন্যদের মতো সাপোর্ট দেয়নি ওয়াসিম ভাইকে।
তারপর নতুন জেনারেশন চলচ্চিত্রে আসে। তিনিও নিজেকে গুটিয়ে নেন। তবে আমি মনে করি, এখন প্রযুক্তির মাধ্যমে ইউটিউবে পুরোনো দিনের অনেক কিছু দেখা যায়। চলচ্চিত্রের মানুষ তাকে মনে না রাখলেও দর্শকের কাছে তিনি বেঁচে থাকবেন। ১৯৭৭ সালে ‘রাজমহল’র সিনেমাতে ওয়াসিমের সঙ্গে জুটি বেঁধে রোজিনা চলচ্চিত্রে আসেন। এরপর এই জুটি প্রায় ৭৫টি ছবি উপহার দিয়েছেন বলে জানান রোজিনা।
সেই সময়ের কথা স্মরণ করে অভিনেত্রী বলেন, আমি আর ওয়াসিম ভাই সব ধরনের চলচ্চিত্রে জুটি বেঁধে কাজ করেছি। এত ছবিতে একসঙ্গে কাজ করাটাও বিশেষ। এমন কোনও ঘরানার ছবি নেই যে, আমরা অভিনয় করিনি। সামাজিক, রাজনৈতিক, লোক, গ্রাম, দস্যু, রাজকাহিনী- সবই। রাজমহল, মানসী, বিনি সুতার মালা, ভাগ্যলিপি, মায়ের আঁচল- কত সব হিট ছবি আমাদের। এদিকে এই অভিনেত্রী লকডাউনের আগে ব্যস্ত ছিলেন তার নতুন ছবি নিয়ে।
সরকারি অনুদানে ‘ফিরে দেখা’ শিরোনামের একটি ছবি নির্মাণ করছেন তিনি। এর মধ্যে দিয়ে প্রথমবারের মতো তিনি চলচ্চিত্র পরিচালনা করছেন। এছাড়া প্রায় ১৪ বছর পর তার নির্মিত ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে ফিরেছেন। এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন ইলিয়াস কাঞ্চনের সঙ্গে। এই ছবির সর্বশেষ কাজ নিয়ে জানতে চাইলে তিনি বলেন, আউটডোরের শুটিং শেষ করেছি। লকডাউনের কারণে অল্প কিছু শুটিং করা সম্ভব হয়নি। খুব শিগগির ডাবিংয়ের কাজও শুরু করবো। পরিস্থিতি স্বাভাবিক হোক আগে। করোনা পরিস্থিতি নিয়ে অভিনেত্রী বলেন, গেল বছর আমরা  আতঙ্কে ছিলাম। এবার যেভাবে পরিচিতজনেরা আক্রান্ত হচ্ছেন ও মারা যাচ্ছেন মনটা সারাদিন খারাপ হয়ে থাকে।


Posted ১:১৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১