বৃহস্পতিবার, নভেম্বর ২৫, ২০২১

বিমানবন্দরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

বিমানবন্দরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

রাজধানীর বিমানবন্দর ফুট ওভারব্রিজের নিচে মোটরসাইকেল দুর্ঘটনায় ইউসুফ মিয়া (২০) নামে এক যুবক নিহত হয়েছে। ইউসুফ নিজেই মোটরসাইকেলে যাতায়াত করতেন।

ফরিদপুর আলফাডাঙ্গা উপজেলার বড়বাগ গ্রামের আনসার আলীর ছেলে ইউসুফ। থাকতেন উত্তরা ৯ নম্বর সেক্টর, ৭ নম্বর রোডের একটি বাসায়।
বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৩টায় মৃত ঘোষণা করেন।
বিমানবন্দর থানার ডিউটি অফিসার (এসআই) মাহবুব আলী জানান, মধ্যরাতে বিমানবন্দর ফুট ওভারব্রিজের নিচ দিয়ে যাওয়ার সময় কোন একটি যানবাহন পেছন দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এরপর সে ছিটকে পড়ে ওই গাড়ির নিচেই পৃষ্ট হয়। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে যাওয়া হয়।


তিনি আরও জানান, এ ঘটনায় ঘাতক গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। মৃতদেহ ঢাকা মেডিকেলের মর্গে রয়েছে। দুর্ঘটনার সময় সে মোটরসাইকেল একাই ছিলো বলে জানা গেছে।
এদিকে নিহতের বন্ধু শাহিনুর ইসলাম শাহিন জানান, ইউসুফ রাজধানীর একটি কলেজ থেকে গতবছর এইচএসসি পাশ করেছে। বর্তমানে অনার্সে ভর্তি হওয়ার চেষ্টায় ছিলো। তার পরিবারের সবাই গ্রামে থাকেন। তাদেরকে খবর দেয়া হয়েছে। তারা গ্রাম থেকে ঢাকা আসছেন।


Posted ১০:৩৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০