• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ২০ শতাংশ ছাড়

    অনলাইন ডেস্ক | ১৮ এপ্রিল ২০১৭ | ৯:১২ পূর্বাহ্ণ

    বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ২০ শতাংশ ছাড়

    আগামী ২০ এপ্রিল থেকে শুরু হওয়া বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম মেলায় দেশি-বিদেশি পর্যটকদের উৎসাহিত করতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৬টি আন্তর্জাতিক রুটে ২০ শতাংশ ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে। ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত এ মেলা চলবে ২২ এপ্রিল পর্যন্ত।


    এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিমান জানায়, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনের এই মেলা উদ্বোধন করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। এই আন্তর্জাতিক পর্যটন মেলার টাইটেল স্পন্সর বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

    ajkerograbani.com

    মেলা উপলক্ষে ভ্রমণ পিপাসুদের জন্য বিমান ঢাকা থেকে ব্যাংকক, সিঙ্গাপুর, ইয়াঙ্গুন, কুয়ালালামপুর, কলকাতা ও কাঠমান্ডু রুটে ইকোনমি ক্লাসে ২০ শতাংশ ছাড় দেবে। মেলায় বিমানের স্টল হতে ঢাকা-ব্যাংক-ঢাকা রুটে রিটার্ন ভাড়া ১৯ হাজার ৭৫০ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২৪ হাজার ২৭৫ টাকা, ঢাকা-ইয়াংগুন-ঢাকা রুটে ২২হাজার ৫৪০ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ১৮ হাজার ৬৫৫ টাকা, ঢাকা-কলকাতা-ঢাকা রুটে ১১ হাজার ৭৮০ টাকা এবং ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৪ হাজার ৭১৫ টাকায় টিকেট বিক্রি করা হবে।

    বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, টিকেট কেনার দিন থেকে অবশ্যই ৬ মাসের মধ্য ভ্রমণ করতে হবে। এই ৬টি রুট ছাড়াও আন্তর্জাতিক অন্যান্য রুটে ৭ শতাংশ ছাড় দেবে বিমান।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757