সোমবার, মে ১৬, ২০২২

বিরতির পর লঙ্কা শিবিরে সাকিবের জোড়া আঘাত

ডেস্ক রিপোর্ট   |   সোমবার, ১৬ মে ২০২২ | প্রিন্ট  

বিরতির পর লঙ্কা শিবিরে সাকিবের জোড়া আঘাত

মধ্যাহ্ন বিরতির পর ফিরেই উইকেটের দেখা পেল বাংলাদেশ। সাকিব আল হাসানের দ্বিতীয় বলে বোল্ড হন রমেশ মেন্ডিস। পরের বলেই এলবির শিকার বানিয়ে সাজঘরে পাঠান এম্বুলডেনিয়াকে।

১৩০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ৩৪৯ রানে ব্যাট করছে শ্রীলঙ্কা। ১৬৫ রানে আছেন আঞ্জেলো ম্যাথিউস ও ৪ রানে ব্যাট করছেন বিশ্ব ফার্নান্দো।


দিনের শুরু থেকে শাসন করে গেছেন লঙ্কানরা। রানের চাকা সচল রেখেছিলেন তাদের ব্যাটসম্যানরা। ম্যাথিউস ও চান্দিমালের জুটিতে দলীয় স্কোর ৩০০ পার হয়ে যায়। প্রথম সেশনে কেবল দুটি উইকেট নিতে পেরেছে বাংলাদেশ। তরুণ স্পিনার নাঈম হাসান ফিরিয়েছেন দিনেশ চান্দিমালকে। ৬৬ রানে তার প্রতিরোধ ভেঙেছেন নাঈম। এরপর ব্যাট করতে নামা নিরোসান ডিকওয়েলাকেও আউট করলেন নাঈম। হতাশার সেশনের শেষ দিকে এসে দুই উইকেট নিয়ে বাংলাদেশকে বড় স্বস্তিই দিলেন তরুণ এই স্পিনার।

দিনের চতুর্থ ওভারেই ম্যাথিউসকে ফেরানোর দারুণ সুযোগ পেয়েছিল বাংলাদেশ। কিন্তু নিজেদের ভুলে সেই সুযোগ হারিয়ে হতাশায় পুড়তে হলো মুমিনুলদের। ৯৪তম ওভারে খালেদের বল ম্যাথিউসের ব্যাট ছুঁয়ে কিপারের গ্লাভসে জমা পড়ে। কিন্তু বাংলাদেশের দলের কেউই সেটি বুঝতে পারেনি। বোলার খালেদও কোনো আবেদন করেনি। অথচ জোড়ালো আবেদন করলেই ম্যাথিউসকে সাজঘরে পাঠানো যেত। কিন্তু হেলায় সেই সুযোগ হারিয়েছে স্বাগতিকরা।


Posted ৩:২৬ অপরাহ্ণ | সোমবার, ১৬ মে ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]