• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিরলে জমি-জমার বিরোধে ভাতিজার কোপে চাচা নিহত

    | ২৮ নভেম্বর ২০২০ | ৮:৩৫ পূর্বাহ্ণ

    বিরলে জমি-জমার বিরোধে ভাতিজার কোপে চাচা নিহত

    বিরলে জমি-জমার পূর্ব বিরোধে ভাতিজার দেশীয় অস্ত্রের কোপে আপন চাচা নিহত হয়েছে। ধান কাটতে বাঁধা দেয়াকে কেন্দ্র করে ভাই ভাইয়ে তর্ক-বিতর্কের মাঝে উত্তেজিত হয়ে ভাতিজা (ভাইয়ের ছেলে) কোপ দিলে রক্তাক্ত জখম অবস্থায় হাসপাতালে নেয়ার পর মৃত্যুর এ ঘটনা ঘটে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। ঘটনাস্থল থেকে পুলিশ একটি দেশীয় অস্ত্র (হাসুয়া) উদ্ধার করেছে। থানা পুলিশ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছে।
    নিহতর ভাই আবুল হোসেন বাবু জানান, গত প্রায় ৫/৬ বছর যাবৎ উপজেলার বিজোড়া ইউনিয়নের বল্লভপুর (মাঝাপাড়া) গ্রামের মৃত আবদুল আজিজ এর ৫ পুত্রের মধ্যে বাড়ীর পার্শ্ববর্তী ২৬ শতকের একটি জমি নিয়ে বিরোধ চলছিল। ওই বিরোধীয় জমিতে ৫ ভাগে ৫ ভাই ও তাঁদের সন্তানেরা চলতি মৌসুমে ধান আবাদ করে। বিরোধকে কেন্দ্র করে ইতোমধ্যে আদালতে মামলা চলমানও রয়েছে।
    শুক্রবার দুপুরে ওই জমিতে থাকা ধান আবদুল কাদের কেটে শুকাতে দেয়ার পর অপর এক ভাই আবুল হোসেন বাবু’র রোপিত ধান ক্ষেত অপর আরেক ভাই রোস্তম আলী তাঁর স্ত্রী সন্তানসহ ভাড়াটে লোকজন নিয়ে জোড়র্পূক কাটতে যায়। এ সময় আবদুল কাদের ও আবুল হোসেন বাঁধা দিতে গেলে রোস্তম আলীর সাথে তর্ক-বিতর্কের একপর্যায়ে ধাক্কাধাক্কি ও মারপিট শুরু হয়। মারপিটের একপর্যায়ে রোস্তম আলীর ছেলে নাঈম ইসলাম (৩৫) ধারালো দেশীয় অস্ত্র (হাসুয়া)’র কোপ দিলে আবদুল কাদের রক্তাক্ত জখম হোন। এ সময় আহতর আত্মচিৎকারে পরিবারের অন্যান্য লোকজনসহ প্রতিবেশিরা এগিয়ে এলে নাঈম ইসলাম ও তাঁর পিতা রোস্তম আলী এবং মাতা নারগীস বেগম ও তাঁদের ভাড়াটে লোকজন পালিয়ে যায়। সাথে সাথে আবদুল কাদেরকে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বিকালে এ রিপোর্ট লেখাকালীন লাশ হাসপাতাল মর্গেই ছিল। পরিবারের পক্ষ হতে উল্লেখিতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান আবুল হোসেন বাবু’র ছেলে হাসিনুর রহমান।
    বিরল থানার কর্মকর্তা ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে একটি ধারালো দেশীয় অস্ত্র (হাসুয়া) উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত আছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673