• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিরাটকে অনুষ্কার চরম সতর্কবার্তা

    অনলাইন ডেস্ক | ২৫ এপ্রিল ২০১৭ | ২:৫১ অপরাহ্ণ

    বিরাটকে অনুষ্কার চরম সতর্কবার্তা

    সরাসরি ক্যাপ্টেন কোহলিকে চ্যালেঞ্জটা করেছিলেন রবীন্দ্র জাদেজা। বাইশ গজে নয় অবশ্য। মাঠের বাইরে। ব্রেক দ্য বিয়ার্ড হ্যাশট্যাগ দিয়ে জাদেজার সোশ্যাল মিডিয়ায় চ্যালেঞ্জ ছিল, কোহলিও তাঁর মতো দাড়ি ছেঁটে দেখান। সেই প্রস্তাব অবশ্য সরাসরি প্রত্যাখ্যান করে দিয়ে বিরাট নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে লিখে দিয়েছিলেন, সরি বয়েজ, আমি এখনও দাড়ি ছেঁটে ফেলতে প্রস্তুত নই। এমন পোস্টের নিচেই তাঁর বান্ধবী অনুষ্কা শর্মার কমেন্ট পড়ে, তুমি এটা করতে পারো না। আসলে বর্তমানে দাড়ি নিয়ে পরীক্ষা নিরীক্ষা চালাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। আইপিএল টেন-এর ট্যাগলাইন হয়ে গিয়েছে, এক্সপিরিয়েন্স মেন উইদাউট বিয়ার্ড। চ্যালেঞ্জের শুরুয়াত হয়েছিল রবীন্দ্র জাদেজা-কে দিয়ে। এমনিতেই স্যার জাদেজা মানেই একটা রাফ অ্যান্ড টাফ ব্যাপার। দাড়ি ছাড়া যেন আরও সেক্সি দেখাচ্ছে তাঁকে।


    ভক্তরা তো বলছেন, ফ্যাশনিস্তারা এবার জাদেজাকেই রোল মডেল করবেন। জাদেজা তাঁর দাড়ি ছাড়া লুক-এর ভিডিও টুইট করে বলেন, চেঞ্জ দ্য গেম অন দ্য ফিল্ড! চেঞ্জ দ্য লুক ইন দ্য ড্রেসিং রুম! তারও আগে একটা টুইট করেন, এবার এই ইউনিফর্মটা থেকে মুক্তি দরকার! সত্যিই, দাড়িটা রীতিমতো ইউনিফর্ম হয়ে উঠেছিল তাঁর। জাদেজার স্টাইল ফলো করতে দেরি করেননি হার্দিক পাণ্ড্যও। দিন দুয়েক আগেই দাড়ি ছেঁটে ফেলে সেক্স কোশেন্ট বাড়িয়ে ফেললেন তিনি। ইনস্টাগ্রামে রূপান্তরের ভিডিও পোস্ট করে বললেন, জাড্ডু, এটা তোমার জন্য। এর পর ড্রেসিংরুমে আর কনফিউশন হবে না! দাড়ির জন্য নাকি কনফিউশন! ভারতীয় ক্রিকেটারদের হলটা কী! নিন্দুকেরা এ কথাই বলছেন। তাতে পাত্তা যে কেউ দিচ্ছেন না, সে তো বোঝাই যাচ্ছে। না হলে কি আর হার্দিক পাণ্ড্যের লুক নিয়ে চর্চা শুরু হতে না হতেই রোহিত শর্মাও সেই একই কাণ্ড ঘটান!

    ajkerograbani.com

    জাড্ডু আর হার্দিকের দেখানো পথে হাঁটলেন রোহিত শর্মাও। শর্মাজি লিখেছিলেন, সারপ্রাইজ! নিজে নিজে একটা সামার স্টাইল করেই ফেললাম। এবার ব্রেক দ্য বিয়ার্ডে আমার পালা। কী বলো পল্টন? পল্টন মানে বুঝতে পারছেন নিশ্চয়ই! ভক্তদের ওই নামেই ডাকেন রোহিত। চ্যালেঞ্জ টিম ইন্ডিয়া নিয়েই থাকে। যেমন অজিঙ্ক রাহানে। কিছুদিন আগেই বিরাট কোহলি ছাড়া টিমকে নেতৃত্ব দিয়েছিলেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। জিতিয়েওছিলেন। তাহলে দাড়ি কাটার চ্যালেঞ্জই বা নেবেন না কেন! হ্যাশট্যাগ ব্রেক দ্য বিয়ার্ড চ্যালেঞ্জের সাম্প্রতিক মুখ রাহানে। উড়িয়ে দিলেন সাধের দাড়ি। চ্যালেঞ্জ বলে কথা!

    তবে রোহিত শর্মা, হার্দিক পাণ্ড্য, জাদেজাদের দলে নাম লেখালেন না বিরাট কোহলি! বান্ধবীর লাল চোখের সামনে চ্যালেঞ্জও নিতে পারলেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই বিরাট-অনুষ্কা নিজেদের সম্পর্ক নিয়ে খুল্লমখুল্লা থেকেছেন। বিরাট কখনও নারী দিবসে ইনস্টাগ্রামে মা আর অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করেছেন। কখনও আবার সোশ্যাল মিডিয়ায় বিব্রত করার মত ভিডিও প্রকাশ্যে আসার পর বান্ধবীকে খুশি করতে ইনস্টাগ্রামের প্রোফাইল পিকচারও পরিবর্তন করেছেন। অন্যদিকে, অনুষ্কাও বিরাটের সঙ্গে নিজের সম্পর্কের কথা সদম্ভে প্রকাশ করে থাকেন। ছবির শুটিংয়ের মাঝেই বিরতি নিয়ে বেঙ্গালুরু উড়ে যান বিরাটকে খুশি করতে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757