• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিরাট-আনুশকার মেয়ের নামের অর্থ কি?

    | ১২ জানুয়ারি ২০২১ | ১১:০১ অপরাহ্ণ

    বিরাট-আনুশকার মেয়ের নামের অর্থ কি?

    কন্যাসন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ভারতের তারকা দম্পতি অভিনেত্রী আনুশকা শর্মা ও তাঁর স্বামী ক্রিকেট তারকা বিরাট কোহলির প্রথম সন্তান এটি। এ খবর প্রকাশের পর অন্তর্জালে শুভেচ্ছায় ভাসছেন দুই তারকা ও তাঁদের নবজাতক। এরই মধ্যে জল্পনা, আনুশকা ও কোহলি তাঁদের সন্তানের নাম ঠিক করে ফেলেছেন।


    সোমবার (১১ জানুয়ারি) বিকেল পৌনে ৫টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে বাবা হওয়ার খবর নিশ্চিত করেন বিরাট কোহলি নিজেই। পোস্টে তিনি লেখেন, সোমবার বিকেলে সন্তান জন্ম দিয়েছেন আনুশকা। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন। শুভ কামনা জানানোর জন্য ভক্তদের প্রতি ধন্যবাদও জ্ঞাপন করেন এই তারকা ক্রিকেটার।


    এর মধ্যেই কন্যাসন্তানের নামকরণ করে ফেলেছেন ভিরুস্কা দম্পতি। সোশাল মিডিয়ায় জানিয়েও দিয়েছেন। দুজনের নামের সাথে মিলিয়েই একমাত্র কন্যার নাম রেখেছেন আনভি। এর অর্থ মহালক্ষী, একজন দেবির নাম।

    এদিকে, ভিরুস্কার প্রথম সন্তানের প্রথম ছবি নিয়ে সোশাল মিডিয়ায় তুমুল ঝড় উঠেছে। যদিও কন্যা সন্তানের কোন ছবি এখনই সোশাল মিডিয়ায় দিতে নারাজ দুজনেই। ভিরাট কোলির ভাই বিকাশ কোলি ইন্স্টাগ্রামে এক নবজাতক শিশুর পায়ের  ছবিসহ ভিরুস্কাকে অভিনন্দন জানায়। ভিরুস্কাভক্ত আর  সোশাল মিডিয়াসহ গণমাধ্যম গুলো ওই ছবিটিকেই ভিরুস্কার প্রথম সন্তানের ছবি হিসেবে বিবেচনা করে। পরে বিষয়টির সত্যতা প্রমাণের জন্য বিকাশ পুনরায় আরেকটি পোস্ট করেন তার ইন্স্টাগ্রাম থেকে। এতে তিনি জানান, ঐ ছবিটি তিনি দিয়েছিলেন ভিরাট আর আনুস্কাকে স্বাগত জানানোর জন্য। কিন্তু সেটি আসল ছবি নয়।

    ভিরাট তার সোশাল মিডিয়ার একাউন্ট গুলোতে লিখেছেন, ‘আনুস্কা আর আনভি দুজনেই সুস্থ আছে। আমাদের জীবনের নতুন যাত্রা শুরু হলো। আশা করছি আপনারা আমাদের এই ব্যক্তিগত সময়টুকুর প্রতি শ্রদ্ধাশীল হবেন’

    পিপিং মুনের বরাতে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, সন্তান হওয়ার পর আনন্দে আত্মহারা হয়ে পড়েন বিরাট কোহলি। তাঁর চোখের কোণে জমেছিল জল। প্রতিবেদনে আরো বলা হয়েছে, বিরাট ও আনুশকা তাঁদের কন্যাসন্তানের নাম আনভি রাখার সিদ্ধান্ত নিয়েছেন। একটি সূত্র পোর্টালটিকে বলেছে, হাসপাতালে ওই নাম নিবন্ধন করেছেন দম্পতি। যদিও কোহলি বা আনুশকা কেউই এ খবর নিশ্চিত করেননি।

    ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে কোহলির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আনুশকা শর্মা। এটি ছিল ওই বছরে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ের অনুষ্ঠান।

    ২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় আনুশকার সঙ্গে কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। পরে একবার দুজনের ছাড়াছাড়ি হয়েছিল বলে শোনা গিয়েছিল। এরপর আবার দুজন একত্র হন, যা বিয়ে পর্যন্ত গড়ায়। এবার কন্যাসন্তানের জনক-জননী হলেন দুই তারকা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673