• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিলবোর্ড ব্যানার ফেস্টুন লাগালেই মনোনয়ন পাওয়া যাবে না : ওবায়দুল কাদের

    আজকের অগ্রবাণী ডেস্ক | ৩১ আগস্ট ২০১৭ | ১২:৪৫ অপরাহ্ণ

    বিলবোর্ড ব্যানার ফেস্টুন লাগালেই মনোনয়ন পাওয়া যাবে না : ওবায়দুল কাদের

    বিএনপি নির্বাচনে না আসলে দেশে আবারও জঙ্গিবাদ মাথাচাড়া দিয়ে উঠতে পারে এবং আগুন সন্ত্রাস শুরুর আশংকা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


    বুধবার দুপুরে ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে ঢাকা আরিচা মহাসড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

    ajkerograbani.com

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি গত আট-নয় বছর ধরে ঈদের পরে আন্দোলন করে সরকার পতন করার কথা বলে। কিন্তু এ নিয়ে আমাদের মাথা ব্যাথা নেই, তবে আমরা সব সময় প্রস্তুত থাকি।

    বিরোধীদল আন্দোলন করলে সেই আন্দোলন আমরা রাজনৈতিকভাবে মোকাবেলা করবো। তবে পাঁচ জানুয়ারি নির্বাচনের পরে গণতন্ত্র রক্ষার নামে বাংলাদেশে তারা যে আন্দোলন করে মানুষকে হত্যা করেছে সেই ধরনের পরিস্থিতি হলে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী কঠোর জবাব দেবে।

    বিএনপি লন্ডন, দুবাইসহ বিভিন্ন দেশে বসে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে বলেও অভিযোগ করেন তিনি।

    এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমানসহ অনেকেই।

    মন্ত্রী এসময় আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রীর জীবন এখনো ঝুঁকিপূর্ণ, তাই আমাদের সজাগ থাকতে হবে। বিলবোর্ড ব্যানার ফেস্টুন লাগালেই আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া যাবে না। মনোনয়ন যাচাই বাছাই করে যোগ্য ব্যক্তিকে দেয়া হবে।

    এবার ঈদে মহাসড়কে যানজট নেই উল্লেখ করে মন্ত্রী বলেন দেশের কোথাও কোথাও মহাসড়কে গরু বোঝাই ট্রাক দাঁড়ানোর কারণে মহাসড়কে যানজট সৃষ্টি হচ্ছে। তবে এবার মানুষ নির্বিঘ্নে বাড়ি ফিরতে পারবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755