রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

বিলিয়ন ডলার বিনিয়োগ পাচ্ছে ট্রাম্পের ‘ট্রুথ সোশ্যাল’, দাবি টিএমটিজির

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

বিলিয়ন ডলার বিনিয়োগ পাচ্ছে ট্রাম্পের ‘ট্রুথ সোশ্যাল’, দাবি টিএমটিজির

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে জো বাইডেনের কাছে ভোটে হেরে যাওয়ার পরেও ক্ষমতা ছেড়ে না দিয়ে সোশ্যাল মিডিয়ায় একের পর এক মিথ্যা দাবি করছিলেন ট্রাম্প। একপর্যায়ে ক্যাপিটল ভবনে হামলা চালায় তার সমর্থকরা। এ ঘটনার জেরে ফেসবুক ও টুইটার ট্রাম্পের অ্যাকাউন্ট নিষিদ্ধ করে। এরপরই ট্রাম্প ঘোষণা দেন, এবার নিজের নতুন যোগাযোগ মাধ্যম নিয়ে হাজির হবেন তিনি।

জানা যায়, ট্রাম্প মিডিয়া অ্যান্ড টেকনোলজি গ্রুপ (টিএমটিজি) চলতি বছরের অক্টোবরে চালু করেন সাবেক এই মার্কিন প্রেসিডেন্ট। টুইটার এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ‘ট্রুথ সোশ্যাল’ নামে একটি নতুন মেসেজিং অ্যাপের পরিকল্পনার কথা তুলে ধরেন ট্রাম্প। চলতি বছরের ৬ জানুয়ারি মার্কিন ক্যাপিটলে হিংসাত্মক ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় বয়কট হওয়ার জেরে এ পরিকল্পনা হাতে নেন ট্রাম্প। সে লক্ষ্যে এখন বিনিয়োগকারীদের সঙ্গে তিনি নানা আলাপ-আলোচনাও করেন। পাকাপাকি হলে ৩০ কোটি ডলার বিনিয়োগ পাবেন তিনি আশা প্রকাশ করেন।
এরই মধ্যে গতকাল শনিবার (৪ ডিসেম্বর) টিএমটিজি দাবি করে জানিয়েছে, বিভিন্ন ধরনের বিনিয়োগকারী দলের কাছ থেকে এক বিলিয়ন ডলার তারা পেতে যাচ্ছে। টিএমটিজি’র প্রধান হিসেবে ডোনাল্ড ট্রাম্পের নাম শোনা যাচ্ছে।


Posted ১:২৫ অপরাহ্ণ | রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১