বৃহস্পতিবার, মার্চ ১২, ২০২০

বিল না পেয়ে হিসাবরক্ষককে পিটিয়ে আহত করলেন পিয়ন

ডেস্ক   |   বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০ | প্রিন্ট  

বিল না পেয়ে হিসাবরক্ষককে পিটিয়ে আহত করলেন পিয়ন

বিল না পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ের হিসাবরক্ষক হুমায়ূন কবিরকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে একই কার্যালয়ের পিয়ন জুয়েল মিয়ার বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে সিভিল সার্জন কার্যালয়ে এ ঘটনা ঘটে। আহত হুমায়ূনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় হিসাবরক্ষকের কক্ষের টেবিলসহ অন্যান্য জিনিসপত্র ভাঙচুর করেন জুয়েল মিয়া।
আহত হুমায়ূন জানান, গত দুইদিন আগে পিয়ন জুয়েল মিয়া রিকশা ভাড়ার একটি বিল জমা দেন। এই বিল নেয়ার জন্য হুমায়ূনের ওপর চাপ সৃষ্টি করেন তিনি। বিল দিতে দেরি করায় গতকাল বুধবার (১১ মার্চ) হুমায়ুনকে দেখে নেয়ার হুমকি দেন জুয়েল। বৃহস্পতিবার সকালে কার্যালয়ে এসে হুমায়ুনের কক্ষে ঢুকে তাকে রড দিয়ে পেটাতে শুরু করেন তিনি। এ সময় কার্যালয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার পর সেখান থেকে সটকে পড়েন জুয়েল।
হুমায়ুন বলেন, যাদের বাইসাইকেল রয়েছে তারা বিল পাবে না, এটাই নিয়ম। জুয়েলের বাইসাইকেল থাকার পরও সে গত ৬ মাসের রিকশা ভাড়ার বিল জমা দেয়। এই বিল পরিশোধে বিলম্ব হওয়ায় আমার ওপর ক্ষুব্ধ হয়ে হামলা চালায় সে।
তবে অভিযোগ সম্পর্কে বক্তব্য জানতে পিয়ন জুয়েল মিয়ার মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি। ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন মো. শাহ আলম জানান, ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


Posted ৫:১২ পিএম | বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement