• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিশ্বকাপ না জিতে অবসর নিতে চান না মেসি

    অনলাইন ডেস্ক | ২৫ জুন ২০১৮ | ৫:৫১ পূর্বাহ্ণ

    বিশ্বকাপ না জিতে অবসর নিতে চান না মেসি

    ক্রোয়েশিয়ার বিপক্ষে হারের পরই কোচ হোর্হে সাম্পাওলিকে বরখাস্ত করার দাবি তুলেছিলেন আর্জেন্টিনার সিনিয়র ফুটবলাররা। লিওনেল মেসির অবসরের দাবিতে সরব হন আর্জেন্টাইন সমর্থকরা। অবশ্য মেসি বলছেন, বিশ্বকাপ না জেতা পর্যন্ত অবসরে যেতে চান না তিনি।


    ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন আর্জেন্টিনার এই ‘প্রাণভোমরা’। আর্জেন্টিনার হয়ে এখন পর্যন্ত তিনটি বড় টুর্নামেন্টের ফাইনাল খেললেও কোনোটিই জিততে পারেননি মেসি। কোনোটিতে পাননি গোলের দেখাও।


    এ প্রসঙ্গে মেসি বলেন, ‘সবসময়ই আমার বিশ্বকাপ উঁচিয়ে ধরার স্বপ্ন ছিল। আমি সেই মুহূর্তটার কথাই চিন্তা করি। এটি পৃথিবীর সব আর্জেন্টাইন সমর্থকদেরও খুশি করবে। তাই আমরা আশা ছেড়ে দিতে পারি না। আমি সব রকম গুরুত্বপূর্ণ শিরোপাই জিতেছি এবং শেষের ব্যাপারেও আশাবাদী। তবে আমার দেশের হয়ে বিশ্বকাপে চ্যাম্পিয়ন না হয়ে অবসর নিতে পছন্দ করব না।’

    রাশিয়া বিশ্বকাপের শুরুতেই বিবর্ণ আর্জেন্টিনা। প্রথম ম্যাচে তুলনামূলক দুর্বল প্রতিপক্ষ আইসল্যান্ডের বিপক্ষে ১-১ ব্যবধানের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে দুইবারের বিশ্বকাপজয়ীদের। মেসি নিজেও নিষ্প্রভ ছিলেন এই ম্যাচে। পেনাল্টি থেকে গোল করার সুযোগ পেয়েও হয়েছেন ব্যর্থ।

    ক্রোয়েশিয়ার বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে আর্জেন্টিনার সামনে ছিল ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ। কিন্তু এই ম্যাচে মেসি-অ্যাগুয়েরোদের দেখা গেছে আরও অচেনা রূপে। মদ্রিচ-রাকিটিচদের কাছে লিওয়েন মেসির দল হেরেছে ৩-০ গোলে।

    এই হারে আর্জেন্টিনার বিশ্বকাপ ভাগ্য রীতিমতো ঝুলে গেছে। শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে জিতলেও পরের রাউন্ডে যাওয়ার জন্য আলবিসেলেস্তেদের তাকিয়ে থাকতে হবে আইসল্যান্ডের দিকে। আগামী ২৬ জুন নাইজেরিয়ার মুখোমুখি হবে লিওনেল মেসির দল। বাঁচা-মরার ম্যাচে যে কোনো মূল্যেই নাইজেরিয়ার বিপক্ষে জিততে হবে তাদের।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673