• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিশ্ববিদ্যালয়ের সার্বিক অবস্থার খোঁজ নিতে উপাচার্যের বাসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

    মশিউর রহমান মোমিন, হাবিপ্রবিঃ | ২৪ ডিসেম্বর ২০১৮ | ৮:১৬ পূর্বাহ্ণ

    বিশ্ববিদ্যালয়ের সার্বিক অবস্থার খোঁজ নিতে উপাচার্যের বাসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবার বাড়ি গোপালগঞ্জ থেকে শুরু করলেও শেষ করেছেন শ্বশুর বাড়ি রংপুর সফরের মধ্য দিয়ে। গতকাল তিনি উত্তরবঙ্গে নির্বাচনী প্রচারণা শুরু করেন রংপুরের পীরগঞ্জ, তারাগঞ্জ জনসভার মধ্য দিয়ে। শেখ হাসিনা রংপুরের বিভিন্ন জায়গায় জনসভা শেষে সন্ধায় দিনাজপুরের বিভিন্ন জায়গায় জনসভা ও পথসভা করেন।
    পথ সভার অংশ হিসাবে তিনি দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেমের সাথে দেখা করেন। রাত সাড়ে আটটার দিকে দিনাজপুর সদর আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমকে সঙ্গে নিয়ে উপাচার্যের বাসভবনে প্রবেশ করেন। সেখানে অবস্থানকালে তিনি অত্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেমের সাথে কুশল বিনিময় করেন এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক অবস্থার খোঁজ খবর নেন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ, অন্যান্য শিক্ষকবৃন্দ , কর্মকর্তা, ছাত্রলীগের নেত্রীবৃন্দ সহ অন্যান্যরা। প্রধানমন্ত্রীর সংক্ষিপ্ত এই সফরে উপাচার্য বলেন, এতো ব্যস্ততার মাঝেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাবিপ্রবিতে এসেছেন। এতেই বোঝা যায় তিনি কতটা শিক্ষানুরাগী। তিনি হাবিপ্রবি পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন এটি একই সাথে আমাদের জন্য গর্বের ও অত্যন্ত আনন্দের একটি দিন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673