• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিশ্বের সবচেয়ে ‘আবেদনময়ী’ নার্স!

    ডেস্ক | ২১ জানুয়ারি ২০২০ | ১০:২০ পূর্বাহ্ণ

    বিশ্বের সবচেয়ে ‘আবেদনময়ী’ নার্স!

    নিং চেন। বয়স ২৫। পেশায় ডেন্টাল নার্স। পরনে গোলাপি ইউনিফর্ম পরা তার ছবি এখন ইন্টারনেটে ভাইরাল। শুধু তাই নয়, তিনি যে ডেন্টাল ক্লিনিকে কাজ করেন তার দরজায় লম্বা লাইন। রোগীদের ভিড়। নিং-এর হাতের ছোঁয়া পেতে কেউ কেউ আবার বিনা অসুখেও চলে আসছেন ক্লিনিকে। কারণ তিনি নাকি বিশ্বের সবথেকে ‘আবেদনময়ী’ নার্স।


    এমন একটি অদ্ভুত তকমা পেয়ে হেসে ফেলছেন নিং। তার এক বয়ফ্রেন্ডও রয়েছে। নিং বলেছেন, ‘আমি বিশ্বাসই করতে পারছি না যে আমি বিশ্বের সবথেকে সুন্দর আর সেক্সি নার্স’! মানুষের ভালোবাসা পেয়ে তিনি আপ্লুত। বলছেন, ‘মানুষ যেভাবে আমাকে গ্রহণ করেছে তাতে আমি অভিভূত।’এই বিষয়টাকে বেশ এনজয় করছেন তিনি। তবে কাজই তার কাছে সবথেকে গুরুত্বপূর্ণ।


    তাইওয়ানের বাসিন্দা নিং চেন সেদেশের ডেন্টিস্ট্রি চেন ড. মিন-এ কাজ শুরু করেন চলতি বছরের শুরুতে। এরপর থেকেই তাকে দেখতে লোকজনের হুড়োহুড়ি পড়ে যাচ্ছে ক্লিনিকে। অনেকেই অসুখের অজুহাত দিয়ে উপস্থিত হচ্ছেন তার চেম্বারে। এর আগে মারিজা জেলকিক নামে এক মডেল-চিকিৎসককে দেখাতেও অসুখের মিথ্যা অজুহাত নিয়ে হাজির হতেন রোগীরা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673