• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিশ্ব একাদশে তামিমের আয় ৮০ লাখ টাকা

    আজকের অগ্রবাণী ডেস্ক | ১৩ সেপ্টেম্বর ২০১৭ | ১০:৪৯ অপরাহ্ণ

    বিশ্ব একাদশে তামিমের আয় ৮০ লাখ টাকা

    ২০০৯ সালে শ্রীলঙ্কা ক্রিকেটের উপর পাকিস্তানের সেই সন্ত্রাসী হামলার পর প্রায় ৮ বছর নিজেদের মাঠে আন্তর্জাতিক ম্যাচ থেকে বঞ্চিত পাকিস্তান ক্রিকেট। এবছর পিএসএলের ফাইনাল আয়োজন করে একটি উদাহরণ দাঁড় করাতে চেয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। এবার পাকিস্তানকে সহযোগিতার হাত বাড়িয়ে দিল খোদ আইসিসি।


    আইসিসি থেকে বিশ্ব একাদশের হয়ে পাকিস্তানে খেলতে গেছেন এক ঝাঁক তারকা ক্রিকেটার। যা কিনা পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেটকে ফেরাতে সাহায্য করবে।

    ajkerograbani.com

    পাকিস্তান এই টুর্নামেন্টের নাম দিয়েছে ইন্ডিপেন্ডেস কাপ। এই সিরিজটি সফলভাবে সম্পন্ন করার লক্ষ্যে মোটা অঙ্কের অর্থ ঢেলেছে পিসিবি। নিরাপত্তা থেকে শুরু করে খেলোয়াড় পর্যন্ত প্রায় ২.৫ থেকে ৩ মিলিয়ন মার্কিন ডলার খরচ করছে তারা।

    এদিকে বিশ্ব একাদশে খেলতে যাওয়া ক্রিকেটারদের পারিশ্রমিকও কম নয়। ইএসপিএন ক্রিকইনফোর প্রতিবেদন থেকে ধারণা করা হচ্ছে স্কোয়াডে থাকা প্রত্যেককে দেওয়া হবে এক লাখ মার্কিন ডলার। সেই হিসেবে বাংলাদেশি টাকায় সেটি প্রায় ৮০ লাখ টাকা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755