• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিশ্ব সুন্দরীদের তালিকায় দ্বিতীয় স্থানে প্রিয়াঙ্কা

    অনলাইন ডেস্ক | ০৪ এপ্রিল ২০১৭ | ১০:১৫ পূর্বাহ্ণ

    বিশ্ব সুন্দরীদের তালিকায় দ্বিতীয় স্থানে প্রিয়াঙ্কা

    অ্যাঞ্জেলিনা জোলি, এমা ওয়াটসন, টেলর হিলদের হেলায় হারিয়ে বিশ্বে সেরা সুন্দরীদের তালিকায় দ্বিতীয় স্থান দখল করে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এ তালিকায় তার আগে আছেন বেয়ন্সে।


    বলিউডে যাত্রা শুরু করার আগেই ‘মিস ওয়ার্ল্ড’ হয়েছিলেন প্রিয়াঙ্কা। সেরা সুন্দরীদের দৌড়ে খেতাব জয় তাই তাঁর নতুন নয়। তবে এবারের এই সম্মানের সঙ্গে আগের স্বীকৃতির অনেকটাই ফারাক আছে। কেননা এবার তাঁর স্বীকৃতি আন্তর্জাতিক ক্ষেত্রে। যাঁদেরকে ছাপিয়ে গেলেন তাঁরাও বিশ্ব সুন্দরী। অ্যাঞ্জেলিনা জোলি, এমা ওয়াটসন বা ডাকোটা জনসনদের ছাপিয়ে যাওয়া তো চাট্টিখানি কথা নয়। তবে হলিউডের এই ডাকসাইটে সুন্দরীদের হেলায় হারালেন প্রিয়াঙ্কা।

    ajkerograbani.com

    সম্প্রতি লস অ্যাঞ্জেলসের ফোটো-ভিডিও শেয়ারিং সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক বাজনেট এই ভোটের আয়োজন করেছিল। সেখানেই বেয়ন্সের পর দ্বিতীয় স্থান পেলেন প্রিয়াঙ্কা।

    আসলে গত কয়েক বছরে নিজের কেরিয়ারগ্রাফের অভিমুখটিই বদলে ফেলেছেন প্রিয়াঙ্কা। বলিউডের ঘরদুয়ার ছাড়িয়ে পাড়ি দিয়েছেন হলিউডের আন্তর্জাতিক আঙিনায়। খ্যাতি এতটাই বেড়েছে যে ভারত থেকে যে কোনো অভিনেত্রী গেলেই তাঁকে প্রিয়াঙ্কা বলে ভুল করে ভিনদেশের মিডিয়া। অস্কারের রেড কার্পেট থেকে মঞ্চ- ভারতীয় অভিনেত্রীদের সাম্প্রতিক প্রতিনিধি হিসেবে বারবার উঠে এসেছে প্রিয়াঙ্কার নাম। ভারতের সুন্দরীর গ্ল্যামারে এতটাই মজেছে অন্য দেশের দর্শকরা যে পিপলস চয়েস অ্যাওয়ার্ডও এসেছিল প্রিয়াঙ্কার হাতেই। সুতরাং তাঁর জনপ্রিয়তা যে এই মুহূর্তে তুঙ্গে তা আর বলার অপেক্ষা রাখে না। তারই প্রতিফলন দেখা গেল এই ভোটিংয়েও। সকলকে ছাপিয়ে বিশ্বে দ্বিতীয় সেরা সুন্দরী হয়ে উঠলেন তাই প্রিয়াঙ্কাই।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755