• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিস্ফোরণে খসে পড়ছে আতিয়া মহলের পলেস্তরা

    অগ্রবাণী ডেস্ক | ২৬ মার্চ ২০১৭ | ৬:২৯ অপরাহ্ণ

    বিস্ফোরণে খসে পড়ছে আতিয়া মহলের পলেস্তরা

    সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ির জঙ্গি আস্তানা ‌’আতিয়া মহলে’ রবিবার অন্তত ৪ দফা বিস্ফোরণ ও গোলাগুলির শব্দ শোনা গেছে। বিস্ফোরণে ‘আতিয়া মহলের’ পলেস্তরা খসে পড়ার পাশাপাশি ভবনটি কিছুটা হেলে পড়েছে বলেও মনে করছেন প্রত্যক্ষদর্শীদের কেউ কেউ।


    সকাল ৯টা ৫৭ মিনিটে প্রথম ও ১০টা ৭ মিনিটে দ্বিতীয় দফা বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে শিববাড়ি এলাকা।

    ajkerograbani.com

    এরপর পৌনে ১২টার দিকে আবার বিস্ফোরণের শব্দ শোনা যায়। আবার বিরতি দিয়ে পৌনে ৩টার দিকে শোনা গেছে বিকট শব্দ।

    এসময় কাছাকাছি এলাকায় দায়িত্ব পালনরত এক পুলিশ সদস্য জানিয়েছেন, সর্বশেষ বিস্ফোরণের সময় ‌আতিয়া মহলের পলেস্তরা খসে পড়তে দেখা গেছে। দেখে মনে হচ্ছে ভবনটি কিছুটা হেলে পড়েছে।

    এদিকে সেনা কমান্ডোদের অভিযান ‘অপারেশন টোয়াইলাইট’ অব্যাহত আছে। তাদের সাহায্য করছে বিশেষ প্রশিক্ষিত বাহিনী ‘সোয়াত’। অভিযানে এ পর্যন্ত দুই জঙ্গি নিহত হয়েছে বলে দাবি করছে সেনাবাহিনী।

    উল্লেখ্য, গত বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা থেকে ‘আতিয়া মহল’ ঘিরে রেখেছে পুলিশ। সেখানে শনিবার সকাল ৮টা থেকে অভিযান শুরু করে বাংলাদেশ সেনা বাহিনীর কমান্ডোরা। তবে অভিযানের সফল সমাপ্তিতে অনেকগুলো বাধা রয়েছে।

    জঙ্গিরা ভবনটির গেট ও দেয়ালে প্রচুর বিস্ফোরক লাগিয়ে রেখেছে। সামনেই আছে বাংকার। সেই বাংকারেও অনেক জঙ্গির অবস্থান বলে আইনশৃঙখলা বাহিনীর ধারণা। মূলতঃ জঙ্গিদের জীবিত ধরাই ‘অপারেশন টোয়াইলাইটের’ লক্ষ্য বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

    এদিকে শনিবার রাত ১২টা থেকে দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্বর, পারাইর চক থেকে পীর হবিব চত্বরে, সিলেট ফেঞ্চুগঞ্জ সড়কে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দলবদ্ধভাবে চলাফেরা ও সভা সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।

    -এলএস

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757