• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিয়েতে অতিথীদের গরুর মাংস খাওয়াবেন মেসি

    অনলাইন ডেস্ক: | ৩০ জুন ২০১৭ | ৮:২০ অপরাহ্ণ

    বিয়েতে অতিথীদের গরুর মাংস খাওয়াবেন মেসি

    লিওনেল মেসির বিয়ে উপলক্ষে রোজারিও শহরে পা ফেলতে শুরু করেছেন ফুটবল জগতের তারকারা। বলতে গেলে ‘তারার হাট’বসেছে এখন আর্জেন্টিনার শহরটিতে। বন্ধুদের নিয়ে জমকালো বিয়ের অনুষ্ঠান করলেও খাবারের তালিকায় ঘরোয়া মেন্যু রেখেছেন আর্জেন্টাইন অধিনায়ক।


    রোজারিওর সিটি সেন্টারে হবে মেসির বিয়ের জমকালো অনুষ্ঠান। এরইমধ্যে সেখানে পৌঁছে গেছেন লুইস সুয়ারেজ, জাভি হার্নান্দেজ, স্যামুয়েল ইতো, কার্লোস পুয়োল, সেস ফ্যাব্রেগাস, সার্জিও বুস্কেটসদের মতো সাবেক এবং বর্তমান তারকারা। তাদের নিরাপত্তার জন্য রোজারিও আইন-শৃঙ্খলা বাহিনী ৩০০ পুলিশ কর্মকর্তাকে হোটেলের আশপাশে নিয়োজিত রেখেছেন।


    অতিথিদের আরাম-আয়েশের জন্য পর্যাপ্ত ব্যবস্থা করা হয়েছে। আর বিয়ের খাবারের মেন্যুতে শুরুতেই থাকছে সসেজ, প্যাটিস। মূল তালিকায় থাকবে আর্জেন্টাইন বিখ্যাত গরুর রোস্ট, মাংসের স্টু, মুরগির চপ। মাংসে অরুচি যাদের তারা খাবেন সুসি।

    বিয়ের জন্য আয়োজনের কোনও কমতি রাখেননি মেসি। সবকিছুই প্রস্তুত। এখন শুধু পুরনো চার চোখে নতুন করে ভালোবাসার আলো জ্বালানোর পালা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669