বুধবার, ফেব্রুয়ারি ২৪, ২০২১

বিয়ের অনুষ্ঠানে ঐশ্বরিয়া-অভিষেকের সঙ্গে আরাধ্যার নাচ

  |   বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

বিয়ের অনুষ্ঠানে ঐশ্বরিয়া-অভিষেকের সঙ্গে আরাধ্যার নাচ

ঐশ্বরিয়া এবং অভিষেকের সঙ্গে নাচতে দেখা গেল মেয়ে আরাধ্যাকে। অভিষেকের ‘দেশি বয়েস’এর ধুনে নাচতে দেখা যায় অমিতাভ বচ্চনের নাতনিকে। ঐশ্বরিয়ার ফ্যান পেজের পক্ষ থেকে শেয়ার করা হয় সেই ভিডিও।
সম্প্রতি এক আত্মীয়ের বিয়ে উপলক্ষে ওই বাড়িতে দেখা যায় ঐশ্বরিয়া-অভিষেক বচ্চনকে। মেয়ে আরাধ্যাকে নিয়ে সেখানে যান তারা। এরপর বিয়ের অনুষ্ঠান চলাকালীন স্টেজে উঠে তারা তিনজন নাচতে শুরু করেন। মা-বাবা মাঝখানে লাল রঙের লেহেঙ্গা পরে নাচতে থাকেন আরাধ্যা। মুহূর্তে তিনজনের নাচের ছবি ভাইরাল হয়ে যায়। ঐশ্বরিয়ার নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ছবি দেখা না গেলেও তার ফ্যান পেজে ওই নাচের একটি ভিডিও ক্লিপ প্রকাশ করা হয়।
জানা যায়, ঐশ্বরিয়ার বোনের বিয়ে উপলক্ষে সেখানে হাজির হন বচ্চন বাড়ির সদস্যরা। ঐশ্বরিয়ার মা বৃন্দা রাইকেও দেখা যায় সেখানে। সম্প্রতি হায়দরাবাদ থেকে মুম্বাইতে ফেরেন ঐশ্বরিয় রাই বচ্চন, অভিষেক বচ্চন এবং আরাধ্যা বচ্চন।
এদিকে, সিনেমার পাশাপাশি সম্প্রতি ওয়েব সিরিজেও অভিনয় শুরু করেন জুনিয়র বচ্চন। লকডাউন ওঠার পর থেকেই পুরোদমে শুটিং শুরু করে দেন অভিষেক। কলকাতায় ‘বব বিশ্বাসের’ শুটিং করতেও দেখা যায় অভিনেতাকে। শুটিং করতে গিয়েই অভিষেক করোনায় আক্রান্ত হন বলে মনে করা হয়। অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হওয়ার পর অভিষেককেও ভর্তি করা হয় হাসপাতালে। অভিষেকের কাছ থেকেই অমিতাভ করোনায় আক্রান্ত হন বলে তাকে তিরস্কার করেন অজয় দেবগণ।


Posted ১০:২৬ পূর্বাহ্ণ | বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১