• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন রিয়া সেন!

    অনলাইন ডেস্ক | ১৯ আগস্ট ২০১৭ | ৫:১৫ অপরাহ্ণ

    বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন রিয়া সেন!

    বলা নেই, কওয়া নেই, হঠাৎ করেই বিয়ে! তাও আবার বড় বোন রাইমা সেনকে পাশ কাটিয়ে। কিন্তু কেন? গত ১৬ আগস্ট হঠাৎ করে সুচিত্রা সেনের নাতনির এমন বিয়ের খবরে নানা মহলে গুঞ্জন ওঠে। এরপরই বের হতে থাকে গর্তের সাপ!


    অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি ও মুনসুন সেনের ছোট মেয়ে রিয়া সেন। বড় বোন রাইমা সেনের আগেই গত ১৬ আগস্ট অনেকটা গোপনে বিয়ে সারেন তিনি। বর দীর্ঘদিনের প্রেমিক শিবম তিওয়ারি। চলতি মাসের শেষে বিয়ের কথা থাকলেও ১৬ আগস্টই সারা হয় বিয়ের আনুষ্ঠানিকতা।

    ajkerograbani.com

    পুনেতে ঘরোয়া আয়োজনে রিয়ার বিয়েটি হয়। তাতে শুধু ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম বলছে, বিয়ের আগে অন্তঃসত্ত্বা ছিলেন রিয়া। এ কারণেই তাড়াহুড়ো করে গোপনে বিয়ের কাজটি সেরে ফেললেন অভিনেত্রী।

    একেবারে বাঙালি ঘরের মেয়ের মতোই গায়ে হলুদের আয়োজন করা হয়। তারপর বাবা ভরত দেববর্মা কন্যা সম্প্রদান করেন। ছোটবেলা থেকে অভিনয় জগতে প্রবেশ রিয়ার। টলিউডের পাশাপাশি বলিউড ও ভারতের দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেছেন। কিন্তু ক্যারিয়ার খুব একটা এগোয়নি।

    আগে ছোট বোন বিয়ে করায় রাইমা অবশ্য খুব একটা কষ্ট পেয়েছেন বলে মনে হয়নি। রাইমা সেন রিয়ার বিয়ের ছবি শেয়ার করেছেন। ছবিতে শিবম ও রিয়া দুজনকেই সনাতন বাঙালি বিয়ের পোশাকে দেখা গিয়েছে। ছবিতে দেখা গিয়েছে মুনমুন সেনকেও।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755