• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিয়ের আগেই স্বামীর মঙ্গল কামনায় উপোস!

    অনলাইন ডেস্ক | ২৯ অক্টোবর ২০১৮ | ১১:৫৭ পূর্বাহ্ণ

    বিয়ের আগেই স্বামীর মঙ্গল কামনায় উপোস!

    ভারতজুড়ে গতকাল পালিত হয় ‘করওয়া চৌথ’। এ দিন পুরো দেশের বিবাহিত নারীরা তাঁদের স্বামীর মঙ্গল, সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করে সারা দিন উপবাসব্রত পালন করেন। প্রতিবছরের মতো এবারও বি-টাউনের অভিনেত্রীরা এ ঐতিহ্য পালন করেছেন।


    করওয়া চৌথ পালনের ছবিতে সয়লাব সামাজিক মাধ্যমগুলো। বলিউড অভিনেত্রীরা তাঁদের স্বামীর মঙ্গল কামনায় এ ঐতিহ্য পালন করেছেন। সেসব ছবি শেয়ার দিচ্ছেন সামাজিক মাধ্যমে। মজার ব্যাপার হলো, প্রিয়াঙ্কা চোপড়াও উপবাসব্রত পালন করেছেন!


    কিন্তু প্রিয়াঙ্কার তো এখনো বিয়ে হয়নি!

    মার্কিন গায়ক নিক জোনাস ও প্রিয়াঙ্কা একে অপরকে ভালোবাসেন। গত ১৮ আগস্ট এ যুগলের বাগদান হয়। তার পর থেকেই দুজন দেশ-বিদেশ ঘুরছেন। আর সেসব ছবি ইনস্টাগ্রামে শেয়ারও দিচ্ছেন। তাঁদের ভক্তরা এখন বিয়ের জন্য দিন গুনছে।

    করওয়া চৌথ উপলক্ষে স্বামীর জন্য উপবাসব্রত পালন করেছেন ঐশ্বরিয়া রাই, শিল্পা শেঠি, আনুশকা শর্মা, সোনম কাপুর আহুজাসহ অনেক তারকা। প্রিয়াঙ্কা চোপড়াও হবু স্বামী নিকের জন্য উপোস করেছেন! নিকের প্রতি এ ভালোবাসায় মুগ্ধ ভক্তরা।

    যদি বিশ্বাস না হয়, তবে ইনস্টাগ্রামেই না হয় তার প্রমাণ দেখুন।

    ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। জানালার বাইরের কুয়াশামাখা দৃশ্য আর জানালার কাচে শিশিরফোঁটার স্থিরচিত্রের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মেঘের আড়ালে চাঁদ।’

    কিন্তু ওই দার্শনিকতাপূর্ণ বাক্যে তো আমরা ঠিক পরিষ্কার করে বলতে পারছি না, তিনি উৎসবটি উদযাপন করেছেন নাকি করেননি। কিন্তু এ ইঙ্গিতে নিশ্চয়ই বোঝা যাচ্ছে, চাঁদ ওঠার অপেক্ষায় প্রিয়াঙ্কা। আর তা উঠলেই উপোস ভাঙবেন!

    এবার আমরা প্রিয়াঙ্কার টুইটও পড়তে পারি। ভালোবাসার ইমো দিয়ে লিখেছেন, ‘সবাইকে শুভ করওয়া চৌথ…আজকের চাঁদ আমৃত্যু একসঙ্গে থাকার প্রতিশ্রুতি দিক।’

    ভক্তরাও চান, প্রিয়াঙ্কার কামনা পূর্ণ হোক।
    তবে টুইটারে ভারতের সব নারীর মঙ্গল কামনা করে অভিনেতা অভিষেক বচ্চন বলেছেন, স্বামীদের আরো দায়িত্ববান হতে এবং তাঁর মতো সব স্বামী যেন স্ত্রীর জন্য উপবাস রাখেন।

    চলতি বছরে ভারতের যোধপুরের মেহরনগড় দুর্গে নিক ও প্রিয়াঙ্কা রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে গাঁটছড়া বাঁধবেন। খবর অনুযায়ী, ১ ডিসেম্বর হবে তাঁদের বিয়ের মূল অনুষ্ঠান। তবে ২৯ নভেম্বর থেকে টানা তিন দিন চলবে সাড়ম্বর আয়োজন।

    প্রিয়াঙ্কা চোপড়া এখন সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এ ছবিতে আরো রয়েছেন জাইরা ওয়াসিম ও ফারহান আখতার। জাইরার মায়ের চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। চলতি মাসের শুরুতে এ ছবির লন্ডন শিডিউলের শুটিং শেষ হয়েছে। সূত্র : বলিউড বাবল।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673