• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিয়ের আসরে বিরাটের শপথ, কী কথা দিলেন আনুশকাকে?

    অনলাইন ডেস্ক | ২১ অক্টোবর ২০১৭ | ৯:০০ অপরাহ্ণ

    বিয়ের আসরে বিরাটের শপথ, কী কথা দিলেন আনুশকাকে?

    আবার তাঁরা মন জয় করে নিলেন সকলের। তাঁদের নতুন বিজ্ঞাপন দেখে মুগ্ধ ভক্তরা। সেখানে ভারতীয় পোশাকে বিরুষ্কার রোম্যান্টিক লুক এরই মধ্যে ভাইরাল।


    মান্যবর নামের এক পুরুষ-পোশাকের ব্র্যান্ডের বিজ্ঞাপনেই পাশাপাশি দেখা গেল দু’জনকে। বিজ্ঞাপনটিতে দেখা যাচ্ছে, তাঁরা দু’জন একটি বিয়েবাড়িতে এসেছেন। সেখানে অানুশকা নবদম্পতিকে দেখিয়ে বিরাটকে প্রশ্ন করেন, ‘‘ওরা দু’জন একে অপরকে কী প্রশ্ন করছে?’’ বিরাট মজা করে বরের উত্তরটি দেন, ‘‘আমি কথা দিচ্ছি মাসের ১৫ দিন আমিই রান্না করব।’’ এই ভাবেই চলতে থাকে দু’জনের খুনসুটি। একেবারে শেষে বিরাট অানুশকার দিকে তাকিয়ে বলেন, ‘‘আমি সবসময় খেয়াল রাখব।’’


    পুরো বিজ্ঞাপনে ঐতিহ্যমণ্ডিত পোশাকে দু’জনের রসায়ন ভক্তদের মুগ্ধ করেছে। এই মুহূর্তে ভাইরাল হয়েছে ভিডিওটি। ২০১৩ সাল থেকে দু’জনের সম্পর্কের কথা জানাজানি হয়। সেই থেকেই বলিউড ও ক্রিকেট দুনিয়ার আগ্রহ তাঁদের নিয়ে। ২০১৫ সালে শোনা গিয়েছিল, তাঁদের সম্পর্ক আর নেই। কিন্তু ২০১৬ সালের মার্চে আবার নতুন করে এক হন অনুষ্কা-বিরাট।

    ভক্তরা আদর করে তাঁদের ডাকেন বিরুষ্কা বলে। ক্রিকেটারদের সঙ্গে বলিউড সুন্দরীদের সম্পর্কের ইতিহাস অবশ্য বেশ পুরনো। সেই কবে শর্মিলা-পতৌদি বা গ্যারি সোবার্স-অঞ্জু মহেন্দ্রর প্রেমকাহিনি দিয়ে যার শুরু। বিরাট ও অানুশকার সম্পর্কের ম্যাজিক যেন সেই রূপকথারই এক সম্প্রসারিত চেহারা। রুপালি পর্দা ও বাইশ গজের মধ্যেকার এই মেলবন্ধন ভক্তদের বড়ই প্রিয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673