• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিয়ের জন্য পাত্র খুঁজছেন নায়িকা মুনমুন!

    | ০৬ মার্চ ২০২১ | ৪:০১ অপরাহ্ণ

    বিয়ের জন্য পাত্র খুঁজছেন নায়িকা মুনমুন!

    নব্বই দশকের বাংলা সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মুনমুন। ১৯৯৭ সালে বিখ্যাত পরিচালক এহতেশামের মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় তার। ইরাকে জন্ম নেওয়া এ অভিনেত্রী অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন।


    ২০০৩ সালে এক লন্ডন প্রবাসীকে বিয়ে করেছিলেন। ২০০৬ সালে বিচ্ছেদ হয় তাদের। প্রথম সংসারে মুনমুনের একটি সন্তানও রয়েছে। তারপর ২০১০ সালে ভালোবেসে রোবেন নামে এক মডেলকে বিয়ে করেন মুনমুন। বয়সে ছোট রোবেনের সঙ্গেও বিচ্ছেদ হয় এ অভিনেত্রীর।

    ajkerograbani.com

    বিচ্ছেদের পর ভালোই আছেন বলে জানান মুনমুন। সন্তানের সঙ্গে নিয়েই তার সময় কাটে। বিচ্ছেদের অতীত ভুলে নতুন করে সামনে এগিয়ে যাওয়ার চেষ্টার করছেন মুনমুন। এরই মধ্যে দেশীয় একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে মুনমুন জানান, মনের মতো গোছানো কোনো ভালো ছেলে পেলে এ বছর বা আগামী বছরের যেকোনো সময় বিয়ের পিঁড়িতে বসতে পারেন তিনি।

    এ প্রসঙ্গে মুনমুন বলেন, ‘বিয়ের পরিকল্পনা আছে। জীবন কারও জন্য থেমে থাকে না। জীবন চলবে জীবনের মতো।’ মুনমুন মনে করেন, তার জীবনে যা ঘটেছে তা অনেক শিল্পীর জীবনেই ঘটে। সব শিল্পীর মতো তিনিও স্বপ্ন দেখেন জীবনটাকে সাজিয়ে রাখার। তাই বিয়েটা ভবিষ্যতের ওপর ছেড়ে দিয়েছেন।

    বিচ্ছেদের পর অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন মুনমুন। কিন্তু সন্তানদের কথা চিন্তা করে সিদ্ধান্ত বদল করেছেন এ অভিনেত্রী। বর্তমানে তার হাতে রয়েছে তিনটি সিনেমা। সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন আলোচিত এ অভিনেত্রী।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757