• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিয়ের দুই মাসের মাথায় তৃতীয় সন্তানের সুখবর পেল মেসি

    অনলাইন ডেস্ক | ২৪ আগস্ট ২০১৭ | ৯:০৩ অপরাহ্ণ

    বিয়ের দুই মাসের মাথায় তৃতীয় সন্তানের সুখবর পেল মেসি

    ফের বাবা হচ্ছেন লিওনেল মেসি। এ নিয়ে তৃতীয়বারের মতো বাবা-মা হচ্ছেন মেসি-রোকুজ্জো। এমন খবর জানিয়ে বোমা ফাটিয়েছে ইএসপিএন আর্জেন্টিনা। টুইটারে তারা লিখেছে, সুসংবাদ! তৃতীয় সন্তান আসছে মেসি-রোকুজ্জো দম্পতির। অভিনন্দন!


    ২০০৮ সাল থেকে একসঙ্গে বসবাস করছিলেন মেসি-রোকুজ্জো। অবশেষে গত ৩০ জুন গ্রীষ্মের ছুটিতে বিয়ে করেন তারা। তাদের জাঁকজমকপূর্ণ বিয়ে অনুষ্ঠান হয় নিজ জন্মভূমি আর্জেন্টিনার রোজারিওতে। এতে এ জুটির শৈশবের বন্ধু-বান্ধব, প্রতিবেশি ও বার্সেলোনা সতীর্থরা হাজির ছিলেন।

    ajkerograbani.com

    এর প্রায় ২ মাস পর এমন খবর ফাঁস হলো।বিয়ের পর এটাই হবে তাদের প্রথম সন্তান। তবে মেসি-রোকুজ্জো দম্পতির তৃতীয় সন্তান কবে নাগাদ পৃথিবীর আলো দেখবে তা জানা যায়নি। এছাড়া রোকুজ্জো কতো মাসের অন্তঃসত্ত্বা তাও নিশ্চিত হওয়া যায়নি।

    এ দম্পতির দুই সন্তান রয়েছে-থিয়াগো ও মাতেও। ২০১২ সালের ২ নভেম্বরে প্রথম সন্তান থিয়াগোর মুখ দেখেন মেসি-রোকুজ্জো জুটি। এর ৩ বছর পর ২০১৫ সালের ১৫ সেপ্টেম্বর আসে দ্বিতীয় সন্তান মাতেও।

    একনজরে মেসি: ফুটবল জাদুকরের পুরো নাম লিওনেল আন্দ্রেস লিও মেসি। জন্ম, আর্জেন্টিনার রোজারিওতে। বাবা হোর্হে হোরাসিও মেসি, মা সেলিয়া মারিয়া কুচ্চিত্তিনি। রয়েছে বড় দু’ভাই ও এক ছোট বোন।

    হাঁটতে শেখার পর থেকেই ফুটবলের প্রতি ভীষণ ঝোঁক ছিল মেসির। তবে সেই শিশুটির পথচলা হঠাৎই থমকে যায়। গ্রোথ হরমোনের অভাবে অনিশ্চিত হয়ে পড়ে তার বেড়ে ওঠা। স্থানীয় ক্লাব রিভার প্লেট তার চিকিৎসা খরচ বহন করতে পারেনি। পরে তার চিকিৎসার সব ব্যয়ভার বহন করে বার্সেলোনা। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি লিওকে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755