• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিয়ের পরপরই আত্মহত্যার চেষ্টা করেছিলেন ডায়ানা

    অনলাইন ডেস্ক | ১৩ জুন ২০১৭ | ১:২৩ পূর্বাহ্ণ

    বিয়ের পরপরই আত্মহত্যার চেষ্টা করেছিলেন ডায়ানা

    মৃত্যুর ২০ বছর পরও কৌতূহলের অন্ত নেই ব্রিটেনের সাবেক প্রিন্সেস লেডি ডায়ানাকে নিয়ে। সম্প্রতি তার সম্পর্কে জানা গেল আরো এক নতুন তথ্য। বিয়ের মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই নাকি আত্মহত্যা করতে গিয়েছিলেন তিনি। এমনটাই দাবি, রাজপরিবারের ঘনিষ্ঠ লেখক অ্যান্ড্রু মর্টনের। ডায়ানা–কে নিয়ে একটি বই লিখেছেন অ্যান্ড্রু।
    ‘‌ডায়ানা, হার ট্রু স্টোরি’‌ নামে ওই বইতে অ্যান্ড্রু জানিয়েছেন, বিয়ের কয়েক ঘণ্টা পর থেকেই মনোমালিন্য শুরু হয়ে গিয়েছিল ডায়ানা ও প্রিন্স চার্লসের। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছয় যে হাতের শিরা কেটে আত্মহত্যা করতে যান ডায়ানা। বিয়ের কয়েকদিন আগে থেকেই ডায়ানাকে কিছুটা ক্লান্ত ও মনমরা লাগত বলেও জানিয়েছেন মর্টন। প্রায়ই গোটা রাত জেগে থাকতেন ডায়ানা। বিয়ের পরেই চার্লসের সঙ্গে একটি প্রমোদতরীতে বেড়াতে গিয়েছিলেন ডায়ানা। সেখানে প্রচুর পরিমাণ মদ্যপান করতেন তিনি। বেশির সময়েই নেশায় বেহুঁশ হয়ে ঘুমিয়ে থাকতেন তিনি।
    বিয়ের দিন সকালের ভোজে প্রিন্স চার্লসের পাশে বসেছিলেন মর্টন। অন্যপাশে বসেছিলেন ডায়ানা। ভোজ চলাকালীন চার্লসের সঙ্গে একবারও কথা বললেনি ডায়ানা। বিষয়টি খুবই অস্বাভাবিক লেগেছিল মর্টনের। এ বিষয়ে চার্লসকে প্রশ্ন করলে তিনিও নাকি জবাব না দিয়ে অন্যপ্রসঙ্গে কথা বলতে শুরু করেন।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757