• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিয়ের প্রত্যাশিত ছুটি মেলেনি বলে নিজেকেই নিজে গুলি!

    অনলাইন ডেস্ক | ০৬ মার্চ ২০১৭ | ৯:২৫ অপরাহ্ণ

    বিয়ের প্রত্যাশিত ছুটি মেলেনি বলে নিজেকেই নিজে গুলি!

    ভারতের রেলওয়ে পুলিশের সদস্য দলবির সিং এর বিয়ের দিনক্ষণ ঠিক হয় সম্প্রতি। নিয়মমতো প্রতিষ্ঠান থেকে ছুটির আবেদনও করেন। কিন্তু রেলওয়ে পুলিশ কর্তৃপক্ষ যে ক’দিন ছুটি মঞ্জুর করে তাতে বিয়ের মতো উৎসব সারাটা সম্ভব নয়। কিন্তু কর্তৃপক্ষ বিষয়টিতে পাত্তাই দিল না।


    এমন অবস্থাটা ২৩ বছর বয়সী দলবিরকে এতটাই ক্ষুব্ধ করে যে সরাসরি লকার রুমে গিয়ে ঢোকেন তিনি। এরপর নিজের একে ৪৭ রাইফেল বের করে নিজেকে করে বসেন গুলি। তবে ছুটির কারণেই নাকি অন্য কোনো কারণে তার এই আত্মহনন তা নিয়ে প্রশ্ন তুলেছে দেশটির রেল কর্তৃপক্ষ। তারা বলছে, চাহিদামতো ছুটি তাকে দেওয়া হয়েছিল।

    ajkerograbani.com

    দলবিরের স্বজনরা জানান, গত জানুয়ারিতে তার বিয়ের বাগদান হয়। সে সূত্রে মার্চের শুরুর দিকে তার বিয়ের দিন-তারিখ ধার্য হয়। কিন্তু হিসেব মতো ৬ মার্চে তার ছুটি মেলেনি। এতে করে বিয়ের নিয়ম-রসম ঠিকঠাক মতো পালন করা অসম্ভব হয়ে পড়ে। তবে সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, দলবিরকে তার চাহিদা মতো ৫ দিনের ছুটি দেওয়া হয়েছিল, ১১ মার্চ থেকে। দলবিরের আত্মহননের ঘটনা ভারতীয় রেলওয়ে পুলিশ সদস্যদের মাত্রাতিরিক্ত কাজের চাপ আর অধিক কর্মঘণ্টার বিষয়টি ফের বিতর্কে নিয়ে এলো। এর আগে দেশটির মানবাধিকার কমিশন (এনএইচআরসি) তদন্তও করেছিল এ বিষয়ে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755