বুধবার, মে ২৫, ২০২২

বিয়ের ২১ দিন পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা তরুনীর

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ২৫ মে ২০২২ | প্রিন্ট  

বিয়ের ২১ দিন পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা তরুনীর

নাটোরের সিংড়ায় আলো খাতুন নামে এক কলেজছাত্রীকে নিজের মতামত উপেক্ষা করে বিয়ে দেন বাবা-মা। যার পরিণতি নববধূর হাতের মেহেদীর রং না মুছতেই বিয়ের মাত্র ২১ দিন পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আলো খাতুন।

মঙ্গলবার রাতে নাটোরের সিংড়া উপজেলার বামিহাল গ্রামের নিজের শয়ন কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। আলো বামিহাল গ্রামের আইয়ুব আলীর মেয়ে। সে ছাত্রী বামিহাল রহমত ইকবাল অনার্স কলেজ থেকে এ বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষায় (এইচএসসি) পাশ করেন।


জানা গেছে, গত ঈদুল ফিতরের পরদিন রাজশাহীর পুঠিয়া উপজেলার ঝলমলিয়া গ্রামের এক বিকাশ এজেন্ট ম্যানেজারের সঙ্গে আলো খাতুনের বিয়ে দেয় বাবা-মা। বিয়ে সম্পন্ন হলেও আলো খাতুন তার বাপের বাড়িতেই ছিলেন। এরপর মঙ্গলবার রাত ১০টার দিকে তার শয়ন ঘরে আলো খাতুনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

সিংড়া থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কি কারণে আত্মহত্যা করেছেন এখন পর্যন্ত সঠিক কোনো তথ্য জানা সম্ভব হয়নি। তবে ইচ্ছার বিরুদ্ধে তাকে বিয়ে দেওয়া হয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।


Posted ৩:৪০ অপরাহ্ণ | বুধবার, ২৫ মে ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]