• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিয়ে করছেন রেলমন্ত্রী সুজন

    | ১০ জুন ২০২১ | ৯:৪৪ অপরাহ্ণ

    বিয়ে করছেন রেলমন্ত্রী সুজন

    রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন বিয়ে করতে যাচ্ছেন। তার প্রথম স্ত্রী মারা যাওয়ার প্রায় আড়াই বছর পর ফের বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ৬৫ বছর বয়সী নূরুল ইসলাম সুজন।


    বৃহস্পতিবার মন্ত্রী নিজেই গণমাধ্যমকে তার বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিয়ের ব্যাপারটি কিছু দূর এগিয়েছে। সবকিছু চূড়ান্ত হলে আমি নিজেই আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানাব।

    ajkerograbani.com

    এক ছেলে ও দুই মেয়ের বাবা রেলমন্ত্রী সুজনের প্রথম স্ত্রী নিলুফার জাহান ২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগ মুহূর্তে মারা যান। তাদের তিন সন্তানেরই বিয়ে হয়েছে।

    ১৯৫৬ সালের ৫ জানুয়ারি পঞ্চগড়ে জন্ম গ্রহণ করেন নূরুল ইসলাম সুজন। তিনি পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে টানা তিনবার (নবম, দশম ও একাদশ) জাতীয় সংসদের সদস্য হিসেবে নির্বাচিত হন। সর্বশেষ ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি হওয়ার পর রেলমন্ত্রী করা হয় তাকে।

    এর আগে আওয়ামী লীগ সরকারের গত মেয়াদে রেলমন্ত্রী ছিলেন মুজিবুল হক। তিনিও মন্ত্রী হওয়ার পর ২০১৪ সালের ৩১ অক্টোবরে বিয়ে করেন। তবে সেটি ছিল ৬৭ বছর বয়সী মুজিবুল হকের প্রথম বিয়ে। তার স্ত্রীর নাম হনুফা আক্তার রিক্তা।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757