• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিয়ে করলেন বাবলু, পাত্রী এরশাদের ভাগ্নি

    অগ্রবাণী ডেস্ক | ২১ এপ্রিল ২০১৭ | ৬:৩৮ অপরাহ্ণ

    বিয়ে করলেন বাবলু, পাত্রী এরশাদের ভাগ্নি

    সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের ভাগ্নিকে বিয়ে করেছেন দলের সাবেক মহাসচিব জিয়াউদ্দিন বাবলু। শুক্রবার সকাল ১১ টায় বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন হয়। এই সময় জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ, মহাসচিব রুহুর আমিন হাওয়ালাদার, কো-চেয়ারম্যান জিএম কাদের প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া বিয়ে উপলক্ষে আজ সন্ধ্যায় রাজধানীর লা মেরিডিয়ান রেস্টুরেন্টে প্রীতিভোজের আয়োজন করা হয়েছে।


    এরশাদের প্রেস সচিব সুনীল শুভ রায় জানান, বিয়ের সময় সাবেক রাষ্ট্রপতি এরশাদসহ উভয় পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

    ajkerograbani.com

    বাবলুর শাশুড়ি মেরিনা রহমান সংরক্ষিত নারী আসন ৪৬-এর সাংসদ। তিনি এরশাদের আপন বোন। বাবলুর মামি শাশুড়ি রওশন এরশাদ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা।

    জানা গেছে, ২০০৫ সালে বাবলুর প্রথম স্ত্রী ফরিদা সরকার মারা যান। তিনি ক্যানসারে ভুগছিলেন। তাঁদের এক ছেলে রয়েছে। নববধূ মেহেজেবুননেছা রহমান সাউথ ইস্ট ইউনিভার্সিটির বিবিএর প্রোগ্রাম ডিরেক্টর। এটি তাঁরও দ্বিতীয় সংসার। প্রথম সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

    জানা যায়, এরশাদের একান্ত আগ্রহ ও উদ্যোগেই জিয়াউদ্দিন বাবলু সাথে টুম্পার বিয়ে হয়েছে। বিবাহ পরবর্তী অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মন্ত্রিপরিষদ সদস্যদের। আমন্ত্রণ জানানো হয়েছে বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, আমলা, গণমাধ্যম ব্যক্তিত্বসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিদের। [LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757