শনিবার, জুলাই ৩, ২০২১

বিয়ে করে বাড়ি ফিরছিলেন ‘নব দম্পতি’, পথেই ধরা

  |   শনিবার, ০৩ জুলাই ২০২১ | প্রিন্ট  

বিয়ে করে বাড়ি ফিরছিলেন ‘নব দম্পতি’, পথেই ধরা

চলছে সরকার ঘোষিত কঠোর লকডাউনের দ্বিতীয় দিন। বন্ধ রয়েছে সব ধরনের অনুষ্ঠান। এ অবস্থায় কোনো এক মন্দিরে চুপিসারে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে অটোরিকশায় বাড়ি ফিরছিলেন এক নব দম্পতি। সঙ্গে ছিলেন দুই আত্মীয়।
কিন্তু বাড়ি পৌঁছার আগেই মুখোমুখি হয়ে যান ভ্রাম্যমাণ আদালতের। পরে সাতদিন ঘরে থাকার শর্তে জরিমানা ছাড়াই ছাড়া পান তারা।
শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রামের হাটহাজারী উপজেলার হাটাহাজারী বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।
এ বিষয়ে জানতে চাইলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী হাটহাজারীর ইউএনও রুহুল আমীন বলেন, সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে শুক্রবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত হাটহাজারী বাসস্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। সন্ধ্যা ৬টার দিকে আমাদের দেখে একটি অটোরিকশা দ্রুতগতিতে চলে যেতে চাইলে আটক করা হয়। এ সময় অটোরিকশায় এক নব দম্পতি ও তাদের দুই আত্মীয়কে দেখতে পাই। অর্থ্যাৎ, চালকসহ মোট পাঁচজন ছিলেন গাড়িটিতে।
জিজ্ঞাসাবাদে বিয়ের লগ্ন থাকায় চিকনদণ্ডির একটি মন্দিরে কয়েকজনের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে বাড়ি ফিরছিলেন বলে জানান তারা। পরে মানবিক বিবেচনায় আগামী সাতদিন বাড়ি থেকে বের হবেন না এমন প্রতিশ্রুতিতে জরিমানা ছাড়া তাদের ছেড়ে দেয়া হয়।
এর আগে, বৃহস্পতিবার রাতে লাশবাহী অ্যাম্বুলেন্সে চড়ে চকবাজার থেকে নতুন ব্রিজ যাওয়ার পথে নগরের বহদ্দারহাট মোড় এলাকায় নারী-পুরুষসহ ১২ বরযাত্রীকে আটক করে পুলিশ। পরে পরিবহন আইনে চালককে মামলা করে তাদের ছেড়ে দেয়া হয়।


Posted ৮:৪২ এএম | শনিবার, ০৩ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement