• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বুধবার মিলবে ঈদের আগের দিনের রেল টিকিট

    অনলাইন ডেস্ক | ২২ আগস্ট ২০১৭ | ৭:২৩ অপরাহ্ণ

    বুধবার মিলবে ঈদের আগের দিনের রেল টিকিট

    ঈদুল আজহায় যাত্রীদের নিরাপদে বাড়ি ফেরা নিশ্চিতে ঈদের আগের দিনের টিকিটও অগ্রিম বিক্রির সিদ্ধান্ত নিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। বুধবার সকাল থেকে ১ সেপ্টেম্বরের টিকিট বিক্রি করা হবে।


    মঙ্গলবার ছিল ঈদের অগ্রিম টিকিট বিক্রির শেষ দিন। এ দিন ৩১ আগস্টের (বৃহস্পতিবার) টিকিট বিক্রি করা হয়। তবে ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে এবং সড়কের বেহাল দশার কারণে ২ সেপ্টেম্বর ঈদ ধরে এর আগের দিন ১ সেপ্টেম্বরের অগ্রিম টিকিট বিক্রির সিদ্ধান্ত নেয় রেল কর্তৃপক্ষ।

    ajkerograbani.com

    এর আগে মঙ্গলবার সকাল ৮টা থেকে কমলাপুর স্টেশনের তেইশটি কাউন্টারে একযোগে টিকেট বিক্রি শুরু হয়। দেয়া হয় ৩১ আগস্ট ঈদযাত্রার অগ্রিম টিকেট।

    ৩১টি আন্তঃনগর ট্রেনের বিভিন্ন গন্তব্যের ২২ হাজার ৪৯৬টি টিকিট বিক্রি করা হচ্ছে। ৩৫ শতাংশ টিকিট কোটার জন্য রেখে বাকি টিকিট কাউন্টারে বিক্রি হচ্ছে।

    এছাড়া ঈদের বিশেষ ট্রেনের ২ হাজার ৬০৬টি টিকিটও কাউন্টারে পাওয়া যাচ্ছে।

    এবার কোরবানির ঈদে তিনদিনের সরকারি ছুটি শুরু হবে ১ সেপ্টেম্বর থেকে। তার আগের দিন বৃহস্পতিবার অর্থাৎ শেষ কর্মদিবস হওয়ায় সেদিনের টিকেটের চাহিদাই সবচেয়ে বেশি ছিল।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755