• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বৃদ্ধা মা’কে গোয়াল ঘরে রাখা সেই ছেলে গ্রেপ্তার

    অনলাইন ডেস্ক | ৩১ মে ২০১৭ | ৯:৪৯ পূর্বাহ্ণ

    বৃদ্ধা মা’কে গোয়াল ঘরে রাখা সেই ছেলে গ্রেপ্তার

    গতকাল মঙ্গলবার পুলিশের করা মামলায় ৯০ বছরের বৃদ্ধা মরিয়ম নেছাকে গোয়াল ঘরে আটকে রাখার অভিযোগে ছেলে মোখলেছ আমিনকে (৬০) গ্রেপ্তার করে পুলিশ। মরিয়ম নেছা ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার তেজপাটুলি গ্রামের বাসিন্দা।


    মরিয়ম তিন ছেলে ও দুই মেয়ের মা। কিন্তু কোনো সন্তান তাঁর খেয়াল রাখতো না। যে কারণে এই বয়সেও ভিক্ষা করে পেটের ভাত জোগাড় করতেন তিনি। অবশেষে তার ছেলে মোখলেছ আমিন মাকে আশ্রয় দেয় তার গোয়ালঘরে। সেখানে থাকা অবস্থায় কয়েক দিন আগে রাতের অন্ধকারে তাঁর একটি পায়ে শিয়ালে কামড় দেয়। এ অবস্থায় বিনা চিকিৎসায় কাঁথা মুড়ি দিয়ে পড়ে ছিলেন তিনি।

    ajkerograbani.com

    মরিয়মের এমন করুণ কাহিনি নিয়ে গত রবিবার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবিসহ পোস্ট দেন ফুলবাড়িয়ার কয়েকজন সংবাদকর্মী। ওই দিনই ফেসবুকে ভাইরাল হয়। তখন তাঁর পাশে এসে দাঁড়ান একাধিক সাংসদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)।

    গতকাল মঙ্গলবার সকালে ইউএনও লীরা তরফদারের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় মরিয়মকে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে ভর্তি করা হয় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

    ফুলবাড়িয়া থানার ওসি শেখ কবিরুল ইসলাম বলেন, সন্তান হিসেবে মায়ের প্রতি অবহেলার কারণে ১৫১ ধারায় পুলিশ বাদী হয়ে তাঁর বিরুদ্ধে মামলা করে। সেই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757