রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১

বেকার হলেও তিনি ‘বিসিএস ক্যাডার’, করতেন বড় সব প্রতারণা

  |   রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

বেকার হলেও তিনি ‘বিসিএস ক্যাডার’, করতেন বড় সব প্রতারণা

কখনো বিসিএস ক্যাডার, কখনো কাস্টমস কর্মকর্তা, কখনো বা সিভিল অ্যাভিয়েশনের বড় কর্মকর্তা। অথচ তিনি একজন বেকার। আর এসব পরিচয়ে বন্দর থেকে গাড়ি, বিমানবন্দর থেকে স্বর্ণের বার এবং ইলেকট্রনিকস ডিভাইস দেওয়ার নাম করে সাধারণ মানুষের কাছ থেকে হাতিয়ে নিয়েছে লাখ লাখ টাকা। 
দুটি গাড়ি এবং আটটি পাসপোর্টসহ জাবের হোসাইন নামে ওই যুবককে আটকের পর বেরিয়ে আসছে প্রতারণার নানা তথ্য। জাবেরকে আটকের পর রাত থেকেই হালিশহর থানায় ভিড় করে প্রতারণার শিকার অসংখ্য মানুষ।
হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, গাড়ি দেওয়ার নাম করে প্রতারণার মাধ্যমে সাত লাখ টাকা আদায়ের পর শনিবার রাতে আরও চার লাখ টাকা নিতে এলে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে আটটি পাসপোর্ট। যুক্তরাষ্ট্রে পাঠানোর নামে তাদের কাছ থেকে টাকা নিয়েছে বলেও জানান পুলিশের কর্মকর্তা।
ওসি আরও জানান, প্রতারণার মাধ্যমে দুটি বিয়ে করলেও নানা পরিচয়ে অসংখ্য নারীর সঙ্গে সম্পর্ক বজায় রাখত জাবের। এমনকি একজনের গাড়ি আরেকজনের কাছে বিক্রি করে দেওয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এ ধরনের দুটি গাড়িও উদ্ধার করেছে পুলিশ।
জাবের হোসাইনের বিরুদ্ধে হালিশহর থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। অবশ্য তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে ফেনী থানায় দায়েরকৃত একটি মামলা তদন্ত পর্যায়ে রয়েছে।


Posted ২:৫৭ অপরাহ্ণ | রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]