• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বেগমগঞ্জে শীর্ষ সন্ত্রাসী সম্রাট বাহিনী প্রধানের আত্মসমর্পণ

    অনলাইন ডেস্ক | ০৯ মার্চ ২০১৭ | ৯:১৫ পূর্বাহ্ণ

    বেগমগঞ্জে শীর্ষ সন্ত্রাসী সম্রাট বাহিনী প্রধানের আত্মসমর্পণ

    নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার পূর্বাঞ্চলের শীর্ষ সন্ত্রাসী ও একাধিক মামলার পলাতক আসামি সম্রাট বাহিনীর প্রধান সম্রাট (৩৫) নোয়াখালী জেলা জজ আদালতে আত্মসমর্পণ করেছেন।
    বুধবার (০৮ মার্চ) বিকেলে দীর্ঘদিন পলাতক থাকার পর নোয়াখালী জেলা জজ আদালতে আত্মসমর্পণ করেন তিনি। পরে তার আইনজীবী জামিন প্রার্থনা করলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠান।
    আত্মসমর্পণ করা সম্রাট বেগমগঞ্জ উপজেলার হাজীপুর এলাকার হাজী সুলতান মিয়ার ছেলে। তার বিরুদ্ধে নোয়াখালীর বেগমগঞ্জ, সোনাইমুড়ী, লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জসহ বিভিন্ন থানায় ৩২টি মামলা রয়েছে।
    স্থানীয়রা জানায়, সম্রাট দীর্ঘদিন থেকে নোয়াখালীর বেগমগঞ্জের পূর্বাঞ্চল ও পার্শ্ববর্তী উপজেলার বিভিন্ন স্থানে চাঁদা, অস্ত্রবাজি, হত্যা ও সন্ত্রাসী করে আসছেন। পুলিশ দীর্ঘদিন থেকে তাকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালালেও গ্রেফতার করতে পারেনি।
    তবে বুধবার বিকেলে আকস্মিকভাবে সম্রাট জেলা জজ আদালতের বেগমগঞ্জ কোর্টে আইনজীবীসহ হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
    বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজিদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, সম্রাট বেগমগঞ্জ উপজেলার এক তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে খুন, সন্ত্রাস, চাঁদাবাজি, অপহরণসহ বিভিন্ন থানায় ৩২টি মামলা রয়েছে।
    বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাজাহান শেখ জানান, সন্ত্রাসী সম্রাটকে ধরতে পুলিশ দীর্ঘদিন থেকে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আসছিল। তবে গ্রেফতার এড়াতে তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। আদালতের অনুমতি নিয়ে তাকে জিজ্ঞাসাবাদের জন্য বেগমগঞ্জ থানায় আনা হবে।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757