রবিবার, অক্টোবর ২৪, ২০২১

বেরিয়ে আসছে ভণ্ড কবিরাজ আহাদুরের অজানা কাহিনী

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ২৪ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

বেরিয়ে আসছে ভণ্ড কবিরাজ আহাদুরের অজানা কাহিনী

কবিরাজ আহাদুর রহমান। পড়াশোনা করেছেন মাত্র পঞ্চম শ্রেণি পর্যন্ত। সামাজিক যোগাযোগমাধ্যম ইউটিউব দেখে শিখেছেন কিছু জড়িবুটি আর তন্ত্রমন্ত্রের কাজ। আর তন্ত্রমন্ত্রই তার জীবনের বাজির ঘোড়া। এর ফাঁদে পড়ে অনেকে নিঃস্ব হলেও নিজের জীবনের মোড় ঠিকই ঘুরিয়ে ফেলেছেন আহাদুর। হয়েছেন লাখ লাখ টাকার মালিক। তবে শেষরক্ষা হয়নি।

র‌্যাবের জালে আটকা পড়ে আহাদুরকে যেতে হয়েছে কারাগারে। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় নবীগঞ্জ থানা পুলিশ। এর আগে শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইমামবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার দুই সহযোগী পালিয়ে যায়। আহাদুর বানিয়াচং উপজেলার কুর্শা খাগাউড়া গ্রামের শোল্লুক মিয়ার ছেলে।


ভুক্তভোগীদের অভিযোগ, ভণ্ড কবিরাজ আহাদুর ও জীন মোল্লাসহ একাধিক ব্যক্তির এ চক্রটি গ্রামে গ্রামে ঘুরে সহজ-সরল ব্যক্তিদের টার্গেট করে প্রতারণার ফাঁদে ফেলত। এরপর অপচিকিৎসায় টাকা হাতিয়ে নেওয়ার পাশাপাশি সহজ-সরল নারীদের বিভিন্ন কৌশলে ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ করা হতো। আর সেটা দিয়ে ব্ল্যাকমেইল করে তাদের কাছ থেকেও লাখ লাখ টাকা আদায় করতেন। তাদের প্রধান টার্গেট থাকত প্রবাসীর স্ত্রীরা।

র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মোহাম্মদ নাহিদ হাসান জানান, এক নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে র‌্যাবের গোয়েন্দা সদস্যরা তার খোঁজখবর নিতে মাঠে নামে। তদন্তে সত্যতা পাওয়ায় অভিযান চালিয়ে আহাদুরকে গ্রেপ্তার করা হয়। গত দুই বছর ধরে তিনি এসব কর্মকাণ্ড চালিয়ে আসছেন।


নবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, কবিরাজ আহাদুর সম্পর্কে পুলিশও তদন্ত করছে। তদন্ত করে আর কারও নাম উঠে এলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

Posted ১০:১২ অপরাহ্ণ | রবিবার, ২৪ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১