শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বেরোবির শিক্ষক-ছাত্রকে কুপিয়ে জখম, ছিনতাইকারী দলনেতা গ্রেফতার

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

বেরোবির শিক্ষক-ছাত্রকে কুপিয়ে জখম, ছিনতাইকারী দলনেতা গ্রেফতার

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মনিরুজ্জামান ও জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী পরাগ মাহমুদকে কুপিয়ে জখম করে তাদের টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় ছিনতাইকারীদের দলনেতা রিফাত হোসেন আলিফকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

এ সময় উদ্ধার করা হয়েছে ছিনতাইকৃত ২টি মোবাইল ফোন টাকা ও ছিনতাইকাজে ব্যবহৃত চাপাতি। শনিবার দুপুরে নগরীর সেন্ট্রালরোড়ে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সন্মেলনে এ তথ্য জানান গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন।


সংবাদ সন্মেলনে বলা হয়, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী পরাগ মাহমুদ বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্কের মোড়ের পার্কভিউ ছাত্রাবাস থেকে পার্শ্ববর্তী সর্দারপাড়া যাওয়ার সময় বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেটের সামনে ছিনতাইকারীদের দলনেতা রিফাত হোসেন আলিফের নেতৃত্বে ৩ ছিনতাইকারী তার পথ রোধ করে দাঁড়ায়।

এর একপর্যায়ে তারা পরাগকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে তার কাছ থেকে মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। এর তারা শুক্রবার সকালে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মনিরুজ্জামান নগরীর লালবাগ এলাকায় পেয়ে চাপাতি দিয়ে কুপিয়ে তার কাছ থেকে মোবাইল ফোন ৩ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। আহত ২ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর উন্নত চিকিৎসার জন্য শুক্রবার রাতে পরাগকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।


সংবাদ সন্মেলনে বলা হয়, রিফাত পেশাদার ছিনতাইকারী তার নেতৃত্বে নগরীর বিভিন্ন এলাকায় ছিনতাই সংঘটিত হয়ে থাকে। তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার সন্ধ্যায় নগরীর স্টেশন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন কোতোয়ালি জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার আলতাফ হোসেন, তাজহাট থানার ওসি আখতার জামান, এসআই বিভূতি ভূষণ, বেরোবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াজ আলী।

Facebook Comments Box

Posted ৬:০৭ অপরাহ্ণ | শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০