• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বৈশাখের উৎসব শান্তিপূর্ণভাবে উদযাপনের জন্য নিরাপত্তার সব প্রস্তুতি সম্পন্ন

    অনলাইন ডেস্ক | ১৩ এপ্রিল ২০১৭ | ৮:৪৬ অপরাহ্ণ

    বৈশাখের উৎসব শান্তিপূর্ণভাবে উদযাপনের জন্য নিরাপত্তার সব প্রস্তুতি সম্পন্ন

    সারা দেশে পহেলা বৈশাখের উৎসব শান্তিপূর্ণভাবে উদযাপনের জন্য নিরাপত্তার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।


    তিনি বলেন, ‘সারা দেশে এই দিনটি সুন্দরভাবে দেশব্যাপী উদযাপিত হয়। এখানে উৎসবের কোনো ঘাটতি হবে না। সবাই প্রাণখুলে উৎসব করবে। সবাই এই উৎসবে শামিল হবে’।


    স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, নিরাপত্তার জন্য যা প্রয়োজন সব ব্যবস্থা নিয়েছি। গোয়েন্দা সংস্থা এবং নিরাপত্তা বাহিনী, যত ধরনের সংস্থা রয়েছে সবাই সজাগ রয়েছে। দেশব্যাপী নিরাপত্তা সুদৃঢ় করতে ব্যবস্থা নেয়া হয়েছে। যেকোনো দুর্যোগপূর্ণ পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত রয়েছি।

    বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকেলে রাজধানীর রমনা উদ্যানের বটমূলে পহেলা বৈশাখের অনুষ্ঠানস্থলের নিরাপত্তা পরিস্থিতি পযর্বেক্ষণ করতে আসেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

    এ সময় তার সঙ্গে ছিলেন, পুলিশের আইজিপি এ কে এম শহীদুল হক, ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া এবং পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম ।

    স্বরাষ্ট্রমন্ত্রী এ সময় রমনা বটমূলের চারপাশ ঘুরে দেখেন। এ সময় পুলিশের আইজিপি এ কে এম শহীদুল হক সার্বিক নিরাপত্তার বিষয়ে মন্ত্রীকে ব্রিফ করেন।

    এ সময় অনুষ্ঠানস্থলে ডিএমপি’র অপরাধতথ্য ও গোয়েন্দা বিভাগের বোম্ব ডিসপোজাল ইউনিট ও স্পেশাল উইপন্স অ্যান্ড ট্যাক্টিস (সোয়াত) এর একটি মহড়া অনুষ্ঠিত হয়।

    মহড়ায় বোমা উদ্ধার ও নিষ্ক্রিয় করার বিষয়টি দেখানো হয়। এছাড়া পুলিশের ডগ স্কোয়াড কে-নাইন টিমের কার্য্ক্রমও দেখানো হয় মহড়ায়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669