শুক্রবার, মার্চ ২৭, ২০২০

বোচাগঞ্জে করোনা সচেতনে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করেছে হাবিপ্রবি ছাত্রলীগ

মশিউর রহমান মোমিন, হাবিপ্রবিঃ   |   শুক্রবার, ২৭ মার্চ ২০২০ | প্রিন্ট  

বোচাগঞ্জে করোনা সচেতনে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করেছে হাবিপ্রবি ছাত্রলীগ

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় করোনাভাইরাস প্রতিরোধে সাধারণ জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনসচেতনামূলক লিফলেট, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।
আজ শুক্রবার (২৭ মার্চ) বোচাগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রাম এলাকা গুলোতে এ কার্যক্রম পরিচালনা করা হয়।
হাবিপ্রবি ছাত্রলীগের অন্যতম ছাত্রনেতা সাব্বির মাহমুদ শুভ’র নেতৃত্বে ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এ কার্যক্রমে অংশগ্রহণ করেন।

হাবিপ্রবি ছাত্রনেতা সাব্বির মাহমুদ শুভ জানান, ‘কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে করোনা প্রতিরোধে ও জনসচেতনতা বাড়াতে আমরা বিশেষ করে গ্রাম এলাকা গুলোতে যেখানে করোনা বিষয়ে মানুষ এখনো সচেতন নয়। তাদের সচেতনতার কথা লক্ষ্য রেখে হাবিপ্রবি ছাত্রলীগ নিজস্ব তত্বাবধানে হ্যান্ড স্যানিটাইজার তৈরি, মাস্ক ও লিফলেট বিতরণ করেছি। গ্রামাঞ্চলে করোনা ভাইরাস সম্পর্কে সঠিক তথ্য, পাশাপাশি কিভাবে সচেতনতা অবলম্বন করতে হবে সেসব সম্পর্কেও বিভিন্ন দিকনির্দেশনা দিচ্ছি।
তিনি আরো বলেন, ‘দেশের এই ক্রান্তিলগ্নে হাবিপ্রবি ক্যাম্পাস বন্ধ থাকায় অনেক নেতাকর্মীরা নিজ নিজ এলাকায় চলে গিয়েছেন। তাই বোচাগঞ্জে অবস্থানরত শিক্ষার্থীদের নিয়ে আমাদের এ কার্যক্রম অব্যহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।”
উল্লেখ্য, এর আগে গত ২০ মার্চ বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের সকল ইউনিটের নেতৃবৃন্দদের মেডিক্যাল টিমের সমন্বয়ে হ্যান্ড স্যানিটাইজার তৈরি, মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে লিফলেট বিলি করার নির্দেশ দেওয়া হয়।


Posted ৮:০২ অপরাহ্ণ | শুক্রবার, ২৭ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১