সোমবার, ফেব্রুয়ারি ৩, ২০২০

বোয়ালখালী উপজেলা গণতান্ত্রিক মহিলাদলের কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৩ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

বোয়ালখালী উপজেলা গণতান্ত্রিক মহিলাদলের কমিটি অনুমোদন

সোমবার এলডিপির প্রেসিডেন্ট ড.কর্নেল (অবঃ) অলি আহমদ বীরবিক্রমের মহাখালি ডিওএইচএস এর বাস ভবনে দক্ষিণ চট্রগ্রামের বোয়াল খালী উপজেলা গণতান্ত্রিক মহিলাদলের অধ্যাপিকা শারমিন সুলতানাকে আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেন এলডিপির উপদেষ্টা ও গণতান্ত্রিক মহিলাদলের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপিকা কারিমা খাতুন। এ সময় এলডিপির প্রেসিডেন্ট কর্নেল অলি আহমদ বীরবিক্রম বলেন দেশ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশে গণতন্ত্রের অভাব,ন্যায় বিচার নেই,ভোটাধিকার নেই।ঢাকা সিটি নির্বাচনে জনগণ ভোট দিতে যায় নাই। ৫-৬% লোক ভোট কেন্দ্রে দৃশ্যমান নাই তবুও হাজার কোটি টাকা ব্যয়ে ডিজিটাল পদ্ধতিতে ডিজিটাল কারচুপির মাধ্যমে নিজ দলীয় প্রার্থীকে জয়ী করেছে সরকার ।আমরা এটাকে নির্বাচন বলতে পারিনা, এটা তামাশা ছাড়া কিছুই না।
তিনি আরো বলেন তোমাদের মত উচ্চশিক্ষিত মেয়েদের এগিয়ে আসতে হবে। অন্যায় -অবিচারের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। আমি বিশ্বাস করি অধ্যাপিকা কারিমা খাতুন যেভাবে গণতান্ত্রিক মহিলাদলের সাংগঠনিক অবস্হা দৃঢ় করছে। আগামি দিনে তার নেতৃত্বে দেশের বৃহৎ সংগঠনে পরিনত হবে। তার সাংগঠনিক অবস্হা খুবই চমৎকার। তোমার প্রতি শুভকামনা রইল।
এসময় উপস্হিত ছিলেন এলডিপির মহিলা বিষয়ক সম্পাদক ও গণতান্ত্রিক মহিলাদলের সাধারণ সম্পাদক অধ্যাপিকা তপতি রাণী কর,এলডিপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও গণতান্ত্রিক মহিলাদলের সহসভাপতি অধ্যাপিকা মোমেন খন্দকারসহ প্রমূখ।


Posted ৯:০৪ অপরাহ্ণ | সোমবার, ০৩ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১