• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...

    বোয়েফ’র সাধারণ সম্পাদককে বার্তা বাজার পরিবারের শুভেচ্ছা

    নিজেস্ব প্রতিবেদকঃ | ১৪ জানুয়ারি ২০১৯ | ১:০১ অপরাহ্ণ

    বোয়েফ’র সাধারণ সম্পাদককে বার্তা বাজার পরিবারের শুভেচ্ছা

    দেশের পাঠকপ্রিয় অনলাইন পোর্টাল বার্তা বাজার ডটকম এর সম্পাদক ও প্রকাশক নাছির উদ্দিন পাটোয়ারী বাংলাদেশ অনলাইন এডিটর’স ফোরাম (বোয়েফ) এর সাধারণ সভায় সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা জানিয়েছে বার্তা বাজার পরিবারের সকল সদস্যরা। আজ রবিবার (১৩ জানুয়ারী) বিকেলে বার্তা বাজার ঢাকা কার্যালয়ে তাকে শুভেচ্ছা জানানো হয়। বার্তা বাজারের পক্ষ থেকে এসময় উপস্থিত ছিলেন বার্তা বাজারের নিবার্হী সম্পাদক মোঃ বরকত উল্লাহ, ব্যবস্থপনা সম্পাদক মোঃ মাজেদুর রহমান, সহ-সম্পাদক খাইরুল ইসলাম, পারভেজ আহমেদ, মারুফ সরকার, রোজিনা, প্রিতম, নিজস্ব ফটোগ্রাফার শামীম ও সুজন ।

    এসময় নাছির উদ্দিন পাটোয়ারী বলেন, আমি আনন্দিত আপনাদের এই শুভেচ্ছা আমাকে অনুপ্রানিত করেছে, আর যারা আজকে এই আয়োজন করেছে তাদের সবাইকে ধন্যবাদ । আমরা এই সংগঠনের পক্ষ থেকে অনলাইন সাংবাদিকদের অধিকার রক্ষায় কাজ করে যাবো ইনশাল্লাহ ।


    উল্লেখ্য, শনিবার (১২ জানুয়ারি) দুপুরে এক সাধারণ সভায় বাংলাদেশ অনলাইন এডিটর’স ফোরাম (বোয়েফ) এর সভায় বিডি টোয়েন্টিফোর রিপোর্ট এর সম্পাদক ও প্রকাশক মো.জুয়েল রানা সভাপতি ও বার্তা বাজারের সম্পাদক ও প্রকাশক নাছির উদ্দিন পাটোয়ারী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। একই সঙ্গে ২০১৯-২০ মেয়াদের জন্য ৯ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটিও গঠন করা হয়।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শোক সংবাদ

    ০৯ জুন ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী