শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বৌভাতের দিন সড়কে ঝরল বরের প্রাণ

  |   রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

বৌভাতের দিন সড়কে ঝরল বরের প্রাণ

বিয়ে বাড়ির আনন্দ নিমিষেই পরিণত হলো বিষাদে। বৌভাতের দিন বাড়িতে মেহমান রেখে বাজারে গিয়ে আর ফেরা হয়নি বরের। আসার পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় তার। ঘটনাটি ঘটেছে কুমিল্লার চান্দিনার মহিচাইল ইউনিয়নের মহিচাইল উত্তরপাড়া গ্রামে।
স্থানীয়রা জানান, শনিবার ইমরানের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়। কন্যাপক্ষের ফেরানি যাত্রীরাও ইমরানের বাড়িতে আসেন। বৌভাতের খাওয়া ধাওয়াও শুরু হয়। খাওয়া অবস্থায় মাংসের ঘাটতি দেখা দিলে বর ইমরান বন্ধুর মোটরসাইকেল নিয়ে চান্দিনা বাজারে যান মাংস আনতে। কিছুক্ষণ পর হঠাৎ বিয়ে বাড়িতে খবর এলো মাংস নিয়ে ফেরার পথে মহিচাইল-বাড়েরা রোডের ভারভাঙ্গা এলাকায় চলন্ত ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন ইমরান। ইমরানকে বহনকারী মোটরসাইকেলটি ওভারটেক করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। আহত ইমরানকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ইমরান হোসেন চান্দিনা মহিচাইল উত্তরপাড়া গ্রামের মনু মিয়ার ছেলে। তার সঙ্গে একই গ্রামের মোল্লা বাড়ির জসিম উদ্দিনের মেয়ে শিউলি আক্তারের বিয়ে হয় গত শুক্রবার (১৪ ফেব্রুয়ারি)। ইমরান পাঁচ বোন ও তিন ভাইয়ের মধ্যে সবার ছোট ছিলেন। পেশায় সিএনজিচালক। ইমরানের মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
নিহত ইমরানের বড় ভাই জুয়েল জানান, একই গ্রামের শিউলী নামে এক মেয়েকে ভালোবাসে আমার ভাই ইমরান। তাদের ভালোবাসা দেখে ভালোবাসার দিবসেই (শুক্রবার) তাদের বিয়ে দিই। আর বৌভাতের দিনই এমন শোক সইতে হবে তা আমাদের জানা ছিল না।
চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ট্রাকটি আটক করেছি। চালক পলাতক রয়েছে। নিহত ইমরানের পরিবারকে বলেছি থানায় অভিযোগ দিতে। কিন্তু তার পরিবার থানায় অভিযোগ দিতে রাজি হচ্ছে না।

Facebook Comments Box


Posted ৬:৫১ অপরাহ্ণ | রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১