• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ব্যক্তিগত ছবি ফাঁস, মুখ খুললেন নোবেল

    ডেস্ক | ০৭ সেপ্টেম্বর ২০১৯ | ১১:০৭ পূর্বাহ্ণ

    ব্যক্তিগত ছবি ফাঁস, মুখ খুললেন নোবেল

    কলকাতার জনপ্রিয় সংগীত রিয়েলিটি শো ‘সারেগামাপা’র মধ্য দিয়ে গানের জগতে পা রেখেছেন বাংলাদেশের উদীয়মান শিল্পী নোবেল। কিন্তু ক্যারিয়ারের বছর পেরোতে না পেরোতেই নানা বিতর্কিত কাণ্ডে সংবাদের শিরোনাম হয়েছেন একাধিকবার।


    জাতীয় সংগীত নিয়ে বিতর্কের পর গেল মাসেই এক তরুণী তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে তুলে। সেবারও আলোচনার শিরোনাম হয়েছিলেন তিনি।


    নোবেলের সাথে প্রেমের সম্পর্ক ছিলো দাবি করে ফেসবুকে লম্বা একটি স্ট্যাটাস দিয়েছিলেন এক তরুণী। মেয়ের দাবি, বিয়ের প্রতিশ্রুতি দিয়েও নোবেল তা ভঙ্গ করেছেন।

    তরুণীর এমন অভিযোগের পর সরব হয়েছিলো সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো। শুধু তাই নয়, নোবেলের কিছু ব্যক্তিগত ছবিও ফাঁস করা হয় তরুণীর সেই ফেসবুক আইডি থেকে। যদিও সেই আইডিটি তখন থেকেই উধাও হয়ে যায়! তবে তার আগে অভিযোগকারিনীর লেখা ও ছবিগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে যায়!

    তরুণীর এমন অভিযোগের পর বাংলাদেশ ও পশ্চিম বাংলার শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমেও খবরের শিরোনাম হন তিনি। তবে কোথাও এ নিয়ে কথা বলেননি নোবেল। প্রায় মাস খানেক পর এবার নিজের ফেসবুকে সার্বিকভাবে তার বিরুদ্ধে উঠা অভিযোগ নিয়ে মুখ খুললেন উদীয়মান এই শিল্পী।

    বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) মাঈনুল আহসান নোবেল ফেসবুক স্ট্যাটাসে বলেন, আমার প্রাণপ্রিয় শ্রোতাবৃন্দ। আজ পর্যন্ত আনুমানিক প্রায় ১০ হাজারের উর্ধ্বে রিপোর্ট পাওয়ার পর এই ব্যাপারে কিছু না লিখলেই নয়। আমি ফেইসবুকে কোনো ব্যক্তিগত আইডি ব্যবহার করি না! আমার কোন ফেইসবুক আইডি নেই! শুধুমাত্র এই পেইজটি আমি এবং আমার বন্ধুরা সরাসরি নিয়ন্ত্রণ করি।

    তিনি বলেন, অনেকে অনেক ধরণের প্রতারণার শিকার হয়েছেন এবং হচ্ছেন। ভুল নিউজ দেয়া, আমার শ্রোতাদের সাথে বাজে ব্যবহার করা, আপত্তিকর ছবি চাওয়া, বিকাশ এবং ব্যাংকে টাকা চাওয়ার রিপোর্টও রয়েছে! আমি খুব আন্তরিকভাবে দুঃখিত যে আমি আপনাদের সবার সাথে ব্যক্তিগত সম্পর্ক ও কথোপকথন রাখতে পারি না। প্লিজ, আমাকে ক্ষমা করবেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609