বৃহস্পতিবার ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্যক্তিগত তহবিল থেকে ১০ হাজার পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করলেন নুরুজ্জামান আহমেদ এমপি

তৌহিদ আহাম্মেদ (রেজা):   |   বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

ব্যক্তিগত তহবিল থেকে ১০ হাজার পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করলেন নুরুজ্জামান আহমেদ এমপি

ব্যক্তিগত তহবিল থেকে লালমনিরহাট জেলার কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার ১০ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। তার নির্বাচনী এলাকার দুইটি উপজেলার প্রতিটিতে ৫ হাজার করে মোট ১০ হাজার পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন তিনি।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আলু, মসুর ডাল, লবণ। এসব খাদ্য সামগ্রী ইউনিয়ন আওয়ামী লীগের মাধ্যমে রিক্সা চালক, অটোরিকশা চালক, ফেরিওয়ালা, ভিক্ষুক, ফুটপাতের দোকানদার, গৃহকর্মী, নৈশপ্রহরী, শ্রমিকসহ হতদরিদ্র অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়।
এর আগেও আদিতমারি ও কালীগঞ্জ উপজেলার হোম কোয়ারেন্টাইন থাকা প্রায় ৩০০ পরিবারের মাঝে মাননীয় সমাজকল্যাণমন্ত্রীর পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয়।
সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন বর্তমান সরকার করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলাকে একটি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে। তাই প্রত্যেককে নিজ নিজ ঘরে থেকে এই ভাইরাসকে প্রতিরোধ করতে হবে। কোন লোক খাদ্যের অভাবে অনাহারে না থাকে সেই দিকে বিশেষ খেয়ার রাখতে হবে। বর্তমান সরকার যথেষ্ঠ পরিমানে রেশম কার্ডের ব্যবস্থা করেছে। প্রতিটি উপজেলায় প্রযাপ্ত বরাদ্ধ রয়েছে।
এছাড়া আমরা ব্যাক্তিগত উদ্যোগে সহযোগীতার হা বাড়িয়ে দিব।
এছাড়া ত্রাণ বিতরণ কোন রকম অনিয়ম কিংবা কেউ বিপদের মুহুত্রে ত্রানের সামগ্রী আত্নসাৎ করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ার করেন এবং সবাইকে করোনা ভাইরাসের বিধি নিষেধ মেনে চলার জন্য আহ্বান জানান মস্ত্রী।
ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম, আদিতমারী উপজেলা নির্বাহি অফিসার মোঃ মনসুর উদ্দিন আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার্স ইনচার্জ( ওসি) সাইফুল ইসলাম, সারপুকুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম সহ আওয়ামী লীগ ও অঙাগ সংগঠনের নেতা-কর্মীরা।

Facebook Comments Box


Posted ৫:২৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১