• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ব্যতিক্রমী ছাত্র নেতা আজাদ মৃধা

    তাকিউর রহমান আরজু | ১৯ জুলাই ২০১৭ | ৯:০৯ অপরাহ্ণ

    ব্যতিক্রমী ছাত্র নেতা আজাদ মৃধা

    সক্রিয় ভাবে ছাত্রলীগের রাজনীতি করে গোপালগঞ্জের কাশিয়ানীতে যারা খ্যাতি অর্জন করেছেন তাদের মধ্যে এম এ খালেক কলেজের সাবেক ভিপি আজাদ মৃধা অন্যতম। দেশব্যাপী বিভিন্ন অপকর্মের অভিযোগে ছাত্রলীগের অর্জন যখন ম্লান হতে চলছে। ঠিক সেই সময়েই আজাদ মৃধা ব্যাতিক্রম। কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের এ নেতা বিভিন্ন সময়ে দলের জন্য সুনাম কুড়িয়েছেন। তারই ধারাবহিকতায় সর্বোচ্চ ভোট পেয়ে এম এ খালেক কলেজের ভিপি নির্বাচিত হয়েছেন। হয়েছেন কাশিয়ানী সদর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং পরবর্তীতে কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

    আজাদ মৃধা ২০০১ ছাত্রলীগের মাধ্যমে রাজনীতি শুরু করে আজ পর্যন্ত সততার সাথে নিজের উপর অর্পিত দায়িত্ব পালন করেছেন। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় এমপি মুহাম্মদ ফারুক খান এমপির হাতকে শক্তিশালি করার লক্ষ্যে এলাকার ছাত্রনেতা ও সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে নিরলসভাবে কাজ করছেন।
    মেধাবি ও বহুগুণের অধিকারী আজাদ মৃধা কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের মন জয় করে নিতে পেরেছেন। তরুণ এই ছাত্রনেতা মানুষকে ভালবেসে মানুষের সেবা করে যাচ্ছেন আপন মনে।

    অক্লান্ত পরিশ্রমি, দুঃখী মানুষের উন্নয়নের চিন্তায় ডুবে থাকা এ মানুষটি অনেক বাঁধা উপেক্ষা করে ছাত্রলীগের নেতা-কর্মীদের আর্শিবাদ মাথায় নিয়ে আসন্ন কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের কাউন্সিলে সভাপতি প্রার্থী হয়েছেন। আমরা তার সফলতা কামনা করি।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755