• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ব্যস্ত সময় পার কর‌ছেন সালথার ইউএনও হা‌সিব সরকার

    সাইফুল ইসলাম : | ২৮ মার্চ ২০২০ | ১০:৫৬ অপরাহ্ণ

    ব্যস্ত সময় পার কর‌ছেন সালথার ইউএনও হা‌সিব সরকার

    ফ‌রিদপু‌রের সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ হা‌সিব সরকার সালথা উপ‌জেলার উন্নয়‌নে ব্যস্থ সময় পার কর‌ছেন। সালথা উপ‌জেলার হতদরিদ্র ও দিনমজুরদের ঘরে ঘরে চাল, ডাল, আলু পৌঁছে দিচ্ছেন তি‌নি।


    এ কাজে তাকে সহযোগিতা করছেন সালথা থানার অ‌ফিসার ইনচার্জ মোহাম্মাদ অালী জিন্নাহ, উপজেলা সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

    ajkerograbani.com

    মোহাম্মাদ হা‌সিব সরকার সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের পর থেকে লোভ লালসার উর্ধ্বে উঠে নিজ প্রতিষ্ঠানকে জনবান্ধব ও বিপদগ্রস্ত মানুষের আশ্রয়স্থল হিসেবে গড়ে তোলার চেষ্টা করছেন।
    মোহাম্মাদ হা‌সিব সরকারের সততা ও কর্মদক্ষতায় পাল্টে গেছে উপজেলা পরিষদের প্রশাসনিক কার্যক্রম ও সার্বিক চিত্র। সরকারি-বেসরকারি প্রতিটি দপ্তরের কর্মকাণ্ডে ফিরে এসেছে গতিশীলতা ও স্বচ্ছতা। কমেছে জনভোগান্তি আর বৃদ্ধি পেয়েছে জনসেবার মান। সারথা উপজেলাকে একটি উন্নত আধুনিক জনপদ হিসেবে গড়ে তুলতে নিরালসভাবে কাজ করছেন তিনি। জনবান্ধব এই উপজেলা নির্বাহী কর্মকর্তার কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করেছেন উপজেলার সৎ জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755