• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ব্যাঙ্ক অ্যাকাউন্টে আচমকা বিপুল টাকা! লোভ করলে বিপদ

    অনলাইন ডেস্ক | ০৪ সেপ্টেম্বর ২০১৭ | ১:২৯ অপরাহ্ণ

    ব্যাঙ্ক অ্যাকাউন্টে আচমকা বিপুল টাকা! লোভ করলে বিপদ

    আচমকা ব্যাঙ্ক অ্যাকাউন্টে দেখলেন বিপুল পরিমাণ অর্থ চলে এসেছে। কোথা থেকে এমন অর্থ এল, তাও আপনার অজানা। খুশিতে আপনি টগবগ করছেন। অপ্রত্যাশিত লক্ষ্মীলাভে আনন্দের চোটে আপনি বেশ খানিকটা টাকা খরচও করে ফেললেন। বান্ধবীকে কিনে দিলেন হীরার নেকলেস। হয়ত একটা গাড়িও কিনে ফেললেন। সত্যিই যদি এমনটা আপনি করেন, তাহলে কিন্তু সাবধান। কারণ অচিরেই আপনার আনন্দ হয়রানিতে বদলে যাবে।


    একটি সর্বভারতীয় হিন্দি দৈনিকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি দক্ষিণ আফ্রিকার এক ছাত্রের অ্যাকাউন্টে আচমকাই প্রায় ছ’কোটি টাকা চলে এসেছিল। তার থেকে প্রায় ৩৯ লক্ষ টাকা ছাত্রটি খরচ করে ফেলে। এখন অবশ্য সেই টাকাই ব্যাঙ্ককে পরিশোধ করতে হবে ওই ছাত্রকে।

    ajkerograbani.com

    ফলে, একনজরে দেখে নিন, ব্যাঙ্ক অ্যাকাউন্টে অজানা সূত্র থেকে অতিরিক্ত টাকা চলে এলে কী করা উচিত, আর কী উচিত নয়—

    • অ্যাকাউন্টে আচমকা যদি কোনও টাকা চলে আসে, বিষয়টি সঙ্গে সঙ্গে ব্যাঙ্ক কর্তৃপক্ষকে জানানো উচিত। কারণ, আপনার অ্যাকাউন্টে যদি অন্য কোনও সূত্র থেকে ভুলবশত টাকা চলে আসে, তাহলে একটু দেরিতে হলেও তা ব্যাঙ্ক জানতে পারবেই। তখন আপনিই উল্টো বিপদে পড়তে পারেন।

    • অজানা কোনও সূত্র থেকে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা চলে এলে তা কখনওই খরচা করবেন না। কারণ, পরবর্তীকালে ওই অর্থ আপনাকেই ফেরত দিতে হবে।
    এই বিষয়ে অন্যান্য খবর

    • অজানা সূত্র থেকে চলে আসা টাকা যদি আপনি খরচ করে ফেলার পরে ফেরত দিতে না পারেন, তাহলে আপনাকে সময়সীমা বেঁধে দিতে পারে ব্যাঙ্ক। তার পরেও আপনি যদি টাকা শোধ না করতে পারেন, তাহলে আপনার বিরুদ্ধে ব্যাঙ্কের পক্ষ থেকে আইনি পদক্ষেপও নিতে পারে ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

    • সাধারণত ব্যাঙ্ক কর্তৃপক্ষ বা ফান্ড ট্রান্সফারের দায়িত্বে থাকা ব্যক্তির ভুলেই আপনার অ্যাকাউন্টে অতিরিক্ত অর্থ চলে আসতে পারে। ফলে, এমনটা হলে সতর্ক থাকাই ভাল।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ফল চাষে স্বাবলম্বী

    ২৯ এপ্রিল ২০১৭

    বাউ ড্রাগন ফলের চাষ

    ৩০ এপ্রিল ২০১৭

    অস্ট্রেলিয়ায় কাজের সুযোগ

    ২৫ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757