• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ফের আইসিইউতে

    | ১৪ সেপ্টেম্বর ২০২০ | ৮:১৯ অপরাহ্ণ

    ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ফের আইসিইউতে

    বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার শারীরিক অবস্থা স্থীতিশীল আছে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।


    ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার স্ত্রী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য অধ্যাপক শাহিদা রফিক সোমবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় বলেন, তার লাং-এ ইনফেকশন হয়েছে।


    গত ৮ সেপ্টেম্বর হাসপাতালে ভর্তি করার পর তিনি আইসিইউতে ছিলেন। তার শারীরিক অবস্থার একটু উন্নতি হওয়ায় রোববার (১৩ সেপ্টেম্বর) তাকে কেবিনে দেওয়া হয়েছিল। কিন্তু ওই দিন রাতেই আবার তার অক্সিজেন স্যাচুরেশন লেভেল কমে যাওয়ায় তাকে ফের আইসিইউতে নেওয়া হয়। এখনও তিনি আইসিইউতেই আছেন, তবে আগের চেয়ে ভালো আছেন। আজকে খেতেও পেরেছেন।
    গত মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া রাজধানীর ইস্কাটনের বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে ধানমন্ডির ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669